ইনসাইড গ্রাউন্ড

কত টাকা হলে মেসির খেলা দেখতে পারবেন?


প্রকাশ: 23/12/2023


Thumbnail

মূহুর্তে বিশ্বের সবচেয়ে দামী খেলোয়াড়দের মধ্যে অন্যতম মেসি। তার খেলা মানেই ফুটবল প্রেমীদের বাড়তি আকর্ষণ। সেই মেসির খেলা যদি গ্যালারিতে বসে উপভোগ করার সুযোগ আসে তবে ক’জনই বা সেই সুযোগ মিস করতে চাইবে?

বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন অধিনায়ক ও আটবারের ব্যালন ডি’অর জয়ী ফুটবলার লিওনেল মেসির বর্তমান ঠিকানা এখন যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের (এমএলএস) ক্লাব ইন্টার মায়ামি। মেসির দলের নতুন মৌসুম শুরু হবে আগামী বছরের ফেব্রুয়ারির শেষে বা মার্চের শুরুতে। তবে তার আগে ইন্টার মায়ামি ২০২৪ সালের জন্য তাদের ম্যাচসূচি এবং ম্যাচের টিকিট ছেড়েছে। যেখানে বিশ্বকাপজয়ী এই আর্জেন্টাইনকে নিজ চোখে দেখতে হলে ভক্তদের সর্বনিম্ন বাংলাদেশি টাকায় প্রায় ৯ হাজার টাকা খরচ করতে হবে আর সর্বোচ্চ প্রায় ৫০ হাজার টাকা গুনতে হবে।

বিশ্বের অন্যতম সেরা এই খেলোয়াড়কে দেখেতে এমনিতেই ভক্তরা মুখিয়ে থাকে। যার কারণে তুলনামূলক নতুন এবং খর্বশক্তির দল হলেও মায়ামির টিকিট বিক্রি বেড়ে গেছে বহুগুণ। যার ফল পড়েছে টিকিটের দামে। ইভেন্টের টিকিটবিষয়ক ওয়েবসাইট ভিভিডসিটের মতে এই মৌসুমে তাকে দেখার জন্য সবচেয়ে সস্তা টিকিটও ৭৯ ডলারে (৯ হাজার টাকা) বিক্রি হচ্ছে, তবে কিছু অ্যারেনাগুলির দাম অনেক বেশি হবে৷

স্বাভাবিকভাবে ভিআইপি স্ট্যান্ডের টিকিটগুলো কয়েকগুণ বেশি দামে বিক্রি হবে এবং কিছু ক্ষেত্রে সস্তা অ্যারেনাগুলোও বিক্রি হবে ১০০ ডলারের ওপরে দাম দিয়ে।

আর নিউইয়র্ক সিটি এফসির বিপক্ষে মায়ামির ম্যাচের একটি সাধারণ টিকিট কিনতে দর্শকদের খরচ করতে হচ্ছে সর্বনিম্ন ৪১৯ ডলার। বাংলাদেশি মুদ্রায় যার দাম প্রায় ৫০ হাজার টাকা। এ ছাড়া স্পোর্টিং ক্যানসাস সিটির মাঠেও মায়ামির টিকিটের একই দাম ধরা হয়েছে।

মেসির ম্যাচ মানেই টিকিটের হাহাকার। সর্বনিম্ন ৭৯ ডলারে যে ম্যাচটি দেখা যাবে সেটা অনুষ্ঠিত হবে আগামী ১০ মার্চ। এফসি মন্ট্রিয়ালের বিপক্ষে লড়বেন মেসিরা।কি

ছু কিছু ম্যাচে ১০০ ডলারের নিচে কোনো টিকিটই পাওয়া যাবে না। সর্বনিম্ন ১০০ ডলার। অবশ্য ঘরের মাঠে মায়ামির কিছু ম্যাচের টিকিট দর্শকরা কিনতে পারবেন সর্বনিম্ন ৯০ ডলারে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭