ইনসাইড বাংলাদেশ

সন্ত্রাসীদের প্রমোট করলে বিদেশিদেরও বারোটা বাজে: পররাষ্ট্রমন্ত্রী


প্রকাশ: 24/12/2023


Thumbnail

বিদেশিরাও সন্ত্রাসীদের পছন্দ করে না বলে মন্তব্য করেছেন সিলেট-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। রোববার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় নগরীর জিন্দাবাজার এলাকায় লিফলেট বিতরণকালে তিনি এ মন্তব্য করেন।

ড. এ কে আব্দুল মোমেন বলেন, যারা ভোটে বিশ্বাস করে না তারাই নির্বাচন বানচালে ব্যস্ত। সন্ত্রাসীদের কোথাও জায়গা নেই। সন্ত্রাসীদের প্রমোট করলে বিদেশিদেরও বারোটা বাজে। তাই তারাও চুপ থেকেছে।

তিনি বলেন, আপনার সরকারকে অপছন্দ হলে জনগণের সমর্থন নিয়ে পরিবর্তন করবেন। কিন্তু জ্বালাও-পোড়াও করে, নিরীহ মানুষ মেরে সরকার পরিবর্তন কখনো হবে না এবং জনগণও মেনে নেবে না। 

গত বৃহস্পতিবার থেকে আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করেন ড. এ কে আব্দুল মোমেন। প্রচারণাকালে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

ড. এ কে আব্দুল মোমেন ছাড়াও সিলেট-১ আসনে আরও চারজন প্রার্থী নির্বাচন করছেন। তারা হলেন- ইসলামী ঐক্যজোটের ফয়জুল হক, বাংলাদেশ কংগ্রেসের মোহাম্মদ সোহেল আহমদ চৌধুরী, ন্যাশনাল পিপলস পার্টির ইউসুফ আহমদ ও বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তি জোটের প্রার্থী আবদুল বাছিত।

আসনটিতে মোট ভোটার সংখ্যা ৬ লাখ ৩৪ হাজার ২১ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৩ লাখ ৩০ হাজার ৮৩৩ জন, নারী ভোটার ৩ লাখ ৩ হাজার ১৮১ জন এবং তৃতীয় লিঙ্গের ভোটার ৭ জন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭