ইনসাইড গ্রাউন্ড

পেছনে থাকা উল্ভসের কাছে হারলো চেলসি


প্রকাশ: 25/12/2023


Thumbnail

পয়েন্ট সমান হলেও উল্ভসের চেয়ে গোল ব্যবধানে এগিয়ে এক ধাপ উপরেই আছে চেলসি। সেই দলটির কাছেই হেরেছে চেলসি।

উল্ভসের বিপক্ষে প্রথমার্ধে অনেক সুযোগ নষ্ট করেছে চেলসি। ম্যাচের ৩২ মিনিটে রাহিম স্টার্লিং খুব সহজ একটি গোলের সুযোগ নষ্ট করেন। উল্ভসের পাওয়া কর্নার থেকে বল পেয়ে যায় চেলসি। কাউন্টার অ্যাটাকে উল্ভসের ডি-বক্সে ঢুকে যায় চেলসির তিন ফুটবলার। বিপরীতে উল্ভসের গোলরক্ষক একা ছিল। তবে স্টার্লিং তার সতীর্থকে পাস না দিয়ে নিজেই গোল করতে চেষ্টা করেন। তাতে বল ঠেকিয়ে নায়ক বনে যান উল্ভসের গোলরক্ষক জোসে সা।

এছাড়াও নিকোলাস জ্যাকসন দুইটি সহজ সুযোগ নষ্ট করেন প্রথমার্ধে। দ্বিতীয়ার্ধে শুরুতেই গোল খেয়ে বসে চেলসি। ম্যাচের ৫১তম মিনিটে কর্নার থেকে হেডে গোল করে উল্ভসকে এগিয়ে দেন লেমিনা। এরপর চেলসি বেশকিছু আক্রমণ করলেও তা ধারাল ছিল না।

যোগ করা সময়ের তৃতীয় মিনিটে ব্যবধান দ্বিগুণ করে উল্ভসের জয় নিশ্চিত করেন আইরিশ ডিফেন্ডার ম্যাট ডোহার্টি। বদলি নেমে ক্রিস্টোফার এনকুকু শেষ সময়ে একটি গোল শোধ করলেও, আসরে অষ্টম হার এড়াতে পারেনি চেলসি। আর চলতি মৌসুমে এটি প্রতিপক্ষের মাঠে চেলসির টানা চতুর্থ হার। ২০০০ সালের পর এই প্রথম লিগে প্রতিপক্ষের মাঠে টানা চার ম্যাচ হারল চেলসি।

এই হারের পর ১৮ ম্যাচে ৬ জয় ও ৪ ড্রয়ে ২২ পয়েন্ট নিয়ে দশম স্থানে আছে চেলসি। সমান ম্যাচে উল্ভসের পয়েন্টও ২২। তবে তারা চেলসি থেকে একধাপ পিছিয়ে আছে গোল ব্যবধানের জন্য।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭