কালার ইনসাইড

ফের বিয়ে করলেন আরবাজ খান


প্রকাশ: 25/12/2023


Thumbnail

সালমান খানের পরিবারে ফের বাজল বিয়ের সানাই। ৫৬ বছর বয়সে ইসলামি রীতিনীতি মেনে দ্বিতীয় বিয়ে করলেন আরবাজ খান। বোন অর্পিতা খান শর্মার বাড়িতে বসেছিল এই বিয়ের আসর। যেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা।

রোববার (২৪ ডিসেম্বর) রাতে মেকআপ আর্টিস্ট রূপটান শিল্পী সুরা খানের হাত ধরে নতুন জীবন শুরু করলেন এই ভাইজান ভাই। অভিনেত্রী মালাইকা আরোরার সঙ্গে বিচ্ছেদের ৬ বছর পর ফের বিয়ে করলেন তিনি।

ওইদিন মধ্যরাতে আরবাজ খান তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিয়ের ছবি প্রকাশ করেন। ক্যাপশনে লেখেন, ‘প্রিয়জনদের উপস্থিতিতে, ভালোবাসার একটি যাত্রা একসঙ্গে শুরু করেছি। আমাদের বিশেষ দিনে আপনাদের দোয়া এবং শুভকামনা প্রয়োজন।’

বিয়েতে প্যাস্টেল রঙের ফ্লোরাল প্রিন্টেট শেরওয়ানিতে বর সাজেন আরবাজ। শুরা পরেছিলেন প্যাস্টেল রঙের লেহেঙ্গা। দুইজনকেই দেখতে বেশ সুন্দর লেগেছে বিয়ের আসরে।

বাবার বিয়েতে হাজির ছিলেন আরবাজ-মালাইকাপুত্র আরহান খান। কালো টি-শার্ট আর ফরম্যাল প্যান্টেই অনুষ্ঠানে এসেছিলেন ২১ বছর বয়সী আরহান। আরও ছিলেন আরবাজের বাবা-মা সেলিম খান ও সালমা খান, ভাই সোহেল খান, সালমান খান, ঋদ্ধিমা পণ্ডিত, ইউলিয়া ভান্তুর, সোহা আলি খান-সহ পরিবারের ঘনিষ্ঠরা।

হিন্দুস্তান টাইমস এর সূত্র মতে: আরবাজ খানের আগামী ছবি পাটনা শুক্লার সেটেই নাকি শুরু এই প্রেম কাহানি। অবশেষে পরিণতি পেল আরবাজ-সুরার ভালোবাসার গল্প। একটা সময় বলিউডের আদর্শ দম্পতি হিসাবেই একটা সময় পরিচিত ছিলেন আরবাজ-মালাইকা। ছেলেকে নিয়ে ছিল সুখে সংসার। তবে ২০১৭ সালে ১৯ বছরের দাম্পত্যে ইতি টানেন দু’জনে।

মালাইকা আরোরার সঙ্গে ডিভোর্সের পর আরবাজ প্রেমে পড়েছিলেন বিদেশি জর্জিয়ার। ২২ বছরের বয়সের ফারাক বাধা হয়নি সম্পর্কে। কিন্তু চলতি মাসের গোড়াতেই সেই প্রেম ভাঙার গুঞ্জনে সিলমোহর দেন জর্জিয়া। মাস ঘুরতে না ঘুরতেই সুরাকে বিয়ে করলেন আরবাজ। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭