কালার ইনসাইড

মেয়ে রাহা’কে প্রথমবার প্রকাশ্যে আনলেন রণবীর-আলিয়া


প্রকাশ: 25/12/2023


Thumbnail

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট সন্তান কে কখনো প্রকাশ্যে আনেননি। বড়দিন উপলক্ষে অবশেষে প্রথমবারের মতো একমাত্র কন্যাকে প্রকাশ্যে আনলেন রণবীর-আলিয়া। কুনাল কাপুরের বাড়িতে বড়দিনে হাজির হয়েছিলেন এই দম্পতি। সেখানেই সাংবাদিকদের ক্যামেরায় মেয়ে রাহাকে নিয়ে পোজ দেন তার রণবীর-আলিয়া।

হিন্দুস্তান টাইমসের খবর মতে, সোমবার (২৫ ডিসেম্বর) বড়দিন উপলক্ষে বার্ষিক মধ্যাহ্নভোজে একত্র হয়েছিল পুরো কাপুর পরিবার। সেখানেই প্রথমবারের মতো কন্যা রাহার চেহারা প্রকাশ্যে আনেন বলিউডের তারকা দম্পতি। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ছবিতে দেখা যায়, দুই দিকে দুটি ঝুঁটি করেছে রাহা। বড়দিনের থিমের সঙ্গে মিল রেখে লাল-গোলাপি ফ্রক পরেছে সে, পায়ে লাল জুতা। বাবার কোলে থেকেই রাহা এক হাত ধরে রয়েছে মা আলিয়ার।

গত বছরের নভেম্বরে বলিউডের তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়ার ঘর আলো করে আসে কন্যা সন্তান রাহা। সম্প্রতি ‘কফি উইথ করণ’-এ আলিয়া জানিয়েছেন তাদের মেয়ে রাহা হচ্ছে রণবীর ও তার মিশেল। রণবীরের বাবা ঋষি কাপুরের মুখের সঙ্গে মিল রয়েছে রাহার। যদিও ফুফু কারিনা কাপুরের মতে, রাহা দেখতে রণবীরের মতো। রণবীর-আলিয়ার মেয়ে রাহা আসলে দেখতে কেমন, তা দেখার অপেক্ষার অবসান হলো।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭