ইনসাইড পলিটিক্স

‘নৌকা মার্কায় ভোট দিয়েছেন বলেই আমরা সেবা দিচ্ছি’


প্রকাশ: 26/12/2023


Thumbnail

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আপনারা নৌকা মার্কায় ভোট দিয়েছেন বলেই আমরা সেবা দিচ্ছি। আপনারা নৌকায় ভোট দিয়ে স্বাধীনতা পেয়েছেন। নৌকায় ভোট দিয়েছেন বলেই সড়ক উন্নত হয়েছে।

আজ মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে তারাগঞ্জ ওয়াকফ এস্টেট কলেজ মাঠে তিনি এসব কথা বলেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের নির্বাচনী প্রচারে এ সভার আয়োজন করা হয়।

তিনি বলেন, আমাদের সিদ্ধান্ত ছিল মুজিব বর্ষে কোনো মানুষ গৃহহীন থাকবে না। যাদের ভূমি-গৃহ নেই তাদের বিনা পয়সায় ঘর নির্মাণ করে দিয়েছি। ৩৩টি জেলা ভূমিহীন-গৃহহীন মুক্ত হয়েছে। তারাগঞ্জে এখনও কোনো গৃহহীন আছে কি না জানি না। থাকলে আপনাদের এমপি প্রার্থীকে জানাবেন। আমরা ইউনিয়ন পর্যায়ে খোঁজ নিয়ে ঘর নির্মাণ করে দিয়েছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন কোনো মানুষ অবহেলিত থাকবে না। বীর মুক্তিযোদ্ধা, হিজড়া সম্প্রদায়, গৃহহীন-ভূমিহীন সব অসহায়ের খোঁজ নিয়ে ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে। বাংলাদেশে কোনো মানুষ ভূমিহীন, গৃহহীন থাকবে না।

এ আসনে (রংপুর-২ বদরগঞ্জ-তারাগঞ্জ) দলীয় প্রতীক নৌকা নিয়ে ভোট করছেন আহসানুল হক চৌধুরী ডিউক এবং স্বতন্ত্র প্রার্থী বিশ্বনাথ সরকার বিটু।

দলীয় সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী দুটি নির্বাচনী জনসভায় অংশ নেবেন। জনসভা সম্পন্ন করতে সব রকম প্রস্তুতি নেওয়া হয়েছে। নির্বাচনী জনসভাকে ঘিরে প্রশাসনিকভাবে রয়েছে ব্যাপক তৎপরতা। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পুলিশ, র‌্যাব, সেনাবাহিনী, বিজিবিসহ বিভিন্ন গোয়েন্দা শাখা ও নজরদারি বৃদ্ধি করেছেন প্রশাসনিক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা।

জানা গেছে, তারাগঞ্জের নির্বাচনী জনসভা শেষে তিনি রংপুরের পীরগঞ্জে তার শ্বশুরবাড়ি যাবেন। সেখানে পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন তিনি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭