ইনসাইড বাংলাদেশ

রাজশাহী-২: বাদশা ও মিনুর ‘কফি খাওয়া’ নিয়ে তোলপাড়


প্রকাশ: 26/12/2023


Thumbnail

রাজশাহী–২ আসনে ১৪–দলীয় জোটের প্রার্থী বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এবং বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু গত শনিবার সন্ধ্যায় নগরের একটি হোটেলে একসঙ্গে কফি পান করেন বলে খবর ছড়িয়েছে। এ নিয়ে চলছে নানান আলোচনা।

গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন সূত্র বলছে, ফজলে হোসেন বাদশা কফি পানের বিষয়টি নিশ্চিত করে জানান হঠাৎ করেই মিজানুর রহমান মিনুর সঙ্গে তার দেখা হয়েছে। তবে মিজানুর রহমান মিনু গণমাধ্যমের কাছে সাক্ষাতের বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেছেন।

জানা যায়, ১৪–দলীয় জোটের প্রার্থী হিসেবে ফজলে হোসেন বাদশা নৌকা প্রতীক পেলেও এবার আওয়ামী লীগ তার সঙ্গে মাঠে নেই। আ.লীগের নেতা–কর্মীরা আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচনী মাঠে নেমেছেন। বিএনপি নির্বাচন বর্জন করেছে। দলের নেতারা ভোটারদের ভোটকেন্দ্রে যেতে নিষেধ করছেন। এ অবস্থায় বিপরীতমুখী দুই নেতার কফি পানের বিষয়টি রাজশাহীর রাজনীতিতে নতুন করে তোলপাড় সৃষ্টি হয়েছে।

ফজলে হোসেন বাদশা একটি গণমাধ্যমকে জানিয়েছেন, তিনি একটি কর্মসূচি থেকে তার দুইজন কর্মীকে নিয়ে কফি পানের জন্য ওই হোটেলে বসেছিলেন। মিজানুর রহমান মিনু তার পরিবারের জন্য খাবার নিতে এসেছিলেন। তিনিও কফি পান করেছেন।

অন্যদিকে, হোটেলে ফজলে হোসেন বাদশার সঙ্গে দেখা হওয়ার বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করে মিজানুর রহমান মিনু ওই গণমাধ্যমকে বলেছেন, ‘ফজলে হোসেন বাদশার সঙ্গে আমার দুই মাস আগে দেখা হয়েছে। এমনি পত্রপত্রিকায় ছবি দেখি। আর আমি কফিই জীবনে খাই না, স্যুপ খাই। হরতাল–অবরোধের আগে ওই হোটেলে যেতাম। এখন বাড়ি থেকেই বের হই না।’

তবে, হোটেল অপারেশন ম্যানেজার ফখরুল আলম গণমাধ্যমকে জানান, এই দুই নেতা হোটেলে এসেছিলেন। তারা কফি পান করেছেন। এরপর চলে গেছেন। তবে, কী নিয়ে তারা আলাপ করেছেন, তা তিনি বলতে পারবেন না।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭