কালার ইনসাইড

নীলম সিংকে ফের বিয়ে করলেন রণিত


প্রকাশ: 26/12/2023


Thumbnail

নিজের স্ত্রীকে ফের বিয়ে করে ব্যতিক্রম ভাবে বিবাহবার্ষিকী পালন করলেন বলিউড অভিনেতা রণিত রায়। স্ত্রী নীলমকে নববধূ সাজিয়ে নিজে বর সেজে গোয়ার একটি মন্দিরে সেরেছেন তাদের বিবাহের আনুষ্ঠানিকতা।

২০তম বিবাহবার্ষিকী স্মরণীয় করে রাখতে রণিত রায় আবারও এই বিয়ে করেন। সোমবার (২৫ ডিসেম্বর) দিবাগত রাতে বিয়ের ছবি ও ভিডিও সামাজিক মাধ্যমে প্রকাশ করে ক্যাপশনে লিখেছেন, ‘আমাকে বিয়ে করবে? আবারও?’ আরেকটি ভিডিওর ক্যাপশনে লেখেন, ‘শুধু দ্বিতীয়বার কেন, হাজারবার তোমাকেই বিয়ে করব। ২০তম বিবাহবার্ষিকীর শুভেচ্ছা আমার ভালোবাসা।’

বিয়েতে রণিত সাদা শেরওয়ানি ও লাল ওড়না পরে বিয়ের সকল নিয়ম-কানুন পালন করে নতুন ভাবে আবারও সাত পাকে ঘুরেছেন তিনি। অন্যদিকে তার স্ত্রীর পরণে ছিলো লাল রঙের লেহেঙ্গা।

রণিত রায় দীর্ঘদিন ধরে কাজ করেছেন বলিউডে। তবে ‘আদালত’ নামের একটি সিরিয়াল তাকে ব্যাপক জনপ্রিয়তা এনে দেয় ভারতজুড়ে। সেখানে ‘কেডি পাঠক’ চরিত্রে পরিচিতি পান তিনি।

প্রসঙ্গত, ২০০৩ সালের ২৫ ডিসেম্বর অভিনেত্রী-মডেল নীলম সিংয়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন রণিত রায়। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। এর আগে জোয়ানা নামে আরেক নারীকে বিয়ে করেছিলেন রণিত। সেই সংসার স্থায়ী হয়নি বেশিদিন। এই সংসারে রণিতের এক মেয়ে রয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭