ইনসাইড গ্রাউন্ড

ভাগ্য খারাপ এবাদতের, খেলা হচ্ছে না টি-টোয়েন্টি বিশ্বকাপ


প্রকাশ: 26/12/2023


Thumbnail

ভাগ্যটা সহায় হয়নি এবাদতের। ঘরের মাঠে আফগানিস্তানের বিপক্ষে হাঁটুর চোটে এশিয়া কাপ ও ভারত বিশ্বকাপ খেলতে পারেননি এই পেসার। ২৯ বছর বয়সী পেসার খেলতে পারবেন না আসন্ন বিপিএলেও।

এবার জানা গেছে, যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে হতে যাওয়া আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপেও খেলা হচ্ছে না এবাদতের। তিনি মাঠে ফিরতে পারেন আগামী আগস্ট-সেপ্টেম্বরে। আজ সংবাদমাধ্যমের সামনে এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

এবাদতের ফেরা নিয়ে প্রধান নির্বাচক বলেছেন, ‘আমার মনে হচ্ছে, এবাদতের পরের মৌসুম দিয়ে শুরু করার সম্ভাবনা আছে।

মানে আমাদের ঘরোয়া মৌসুম আগস্ট-সেপ্টেম্বরে। এর আগে সম্ভব না। এরকম একটা তথ্য আমাদের কাছে আছে। চূড়ান্ত আপডেট মেডিকেল থেকে না আসলে বলতে পারছি না।

সবকিছু ঠিক থাকলে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে টি-টোয়েন্টি বিশ্বকাপ হওয়ার কথা আগামী জুনে। এবাদত ফিরতে আগস্ট-সেপ্টেম্বর হলে স্বাভাবিকভাবে বিশ্বকাপে তাকে পাওয়ার সম্ভাবনা নেই। এদিকে আগামী ৩১ ডিসেম্বর শেষ হচ্ছে মিনহাজুলের নেতৃত্বাধীন নির্বাচক প্যানেলের মেয়াদ। আলোচনা আছে, এবার আর নির্বাচক প্যানেলে থাকা হচ্ছে না মিনহাজুলের।

প্রধান নির্বাচক অবশ্য বোর্ডের সিদ্ধান্তের অপেক্ষায় আছেন, 'দশ বছর ধরে আমরা কাজ করছি, এভাবেই যাচ্ছে।

কোনো সময় বোর্ড বলেনি যে, চুক্তি শেষ। আমরা কাজ করে যাচ্ছি। বোর্ড মিটিং ছাড়াতো এটার সিদ্ধান্ত নেওয়া যায় না। আমাদের ৩১ ডিসেম্বর পর্যন্ত চুক্তি আছে। এটা বোর্ড মিটিংয়ে সিদ্ধান্ত হবে নির্বাচক প্যানেলে রাখবে কি রাখবে না। এমনও গেছে চুক্তি নেই, এক বছর কাজ করার পর চুক্তি স্বাক্ষর হয়েছে।'



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭