কালার ইনসাইড

প্রয়াত হলেন নির্মাতা মোহাম্মদ নোমান


প্রকাশ: 26/12/2023


Thumbnail

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নাট্য নির্মাতা মোহাম্মদ নোমান। মরণব্যাধি ক্যানসারে আক্রান্ত  হয়েছিলেন তিনি। মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর।

কামরুজ্জামান জানান, আজ মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে ডিরেক্টরস গিল্ড বাংলাদেশের সম্মানিত সদস্য নাট্য নির্মাতা মোহাম্মদ নোমান কিছুক্ষণ আগে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ডিরেক্টরস গিল্ড বাংলাদেশের পক্ষ থেকে মরহুমের আত্মার শান্তি কামনা করছি ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

দীর্ঘদিন ধরে ক্যানসারের সঙ্গে লড়াই করছিলের মোহাম্মদ নোমান। লিউকেমিয়ার সাথে ব্লাড ক্যন্সার থরা পড়ছিলো তার। পরিবার,নিকটাত্মীয় ও বিভিন্ন সংগঠনের সহযোগিতায় চলছিলো নোমানের ব্যায়বহুল চিকিৎসা।

এরপর অবস্থা সংকটাপন্ন হলে তাকে রাখা হয় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে হাসপাতালের আইসিইউতে।

এর আগে, পরিবার, নিকটাত্মীয় ও বিভিন্ন সংগঠনের সহযোগিতায় চলছিল নোমানের ব্যয়বহুল চিকিৎসা। তারপরও খরচ চালানো কঠিন হয়ে পড়ায় সম্প্রতি আগে প্রধানমন্ত্রীর সহযোগিতা চেয়েছিল তার পরিবার। অবশেষে নোমানের জীবনযুদ্ধ থামলো আজ প্রয়াত হয়ে চলে গেলেন না ফেরার দেশে



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭