ইনসাইড বাংলাদেশ

ফ্রিজের কমপ্রেসার বিস্ফোরণে এক পরিবারের ৩ জন দগ্ধ


প্রকাশ: 27/12/2023


Thumbnail

ফেনী সদরে ফ্রিজের কমপ্রেসার বিস্ফোরণে স্বামী, স্ত্রী ও শিশুসহ একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন।

গতকাল মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের মেডিস্ক্যান হাসপাতালের পাশে একটি ভবনের পাঁচ তলায় এ ঘটনা ঘটে।

গণমাধ্যমের প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। দগ্ধরা হলেন গৃহকর্তা আশীষ (৪০) ও তার স্ত্রী টুম্পা রানী (৩০) এবং তার ছেলে রিক (১০)। তারা ওই ভবনে ভাড়া থাকতেন। এরমধ্যে আশীষের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। তাদের ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

ফেনী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবদুল মজিদ গণমাধ্যমকে জানান, রাত ৮টা ৪৮ মিনিটের দিকে ইতালি ভবন-২ এর পাঁচ তলায় হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ হয়। এতে ঘরের আসবাবপত্র ও বিভিন্ন স্থানে লেগে যায় আগুন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় দগ্ধ অবস্থায় তিনজনকে উদ্ধার করে নেওয়া হয় ফেনী জেনারেল হাসপাতালে।

ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা জানান, বিদ্যুতের ফেইজের কানেকশান ত্রুটিপূর্ণ হওয়ায় ফ্রিজের কমপ্রেসার বিস্ফোরণ হয়ে এ ঘটনা ঘটে। প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতি প্রায় তিন লাখ টাকা বলে ধারণা করা হচ্ছে।

ফেনী জেনারেল হাসপাতালের চিকিৎসক ফৌজুল কবির গণমাধ্যমকে বলেন, অগ্নিদগ্ধ আশীষের অবস্থা সংকটাপন্ন। এছাড়া টুম্পা রানীর দেহের ৩৫-৪০ শতাংশ এবং তার ছেলে রিকের ৪০-৫০ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের পাঠানো হয়েছে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭