ইনসাইড গ্রাউন্ড

শ্বাসরুদ্ধকর ম্যাচে মার্টিনেজদের হারালো ম্যানইউ


প্রকাশ: 27/12/2023


Thumbnail

ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে দুই গোলের লিড নিয়েও হারতে হলো এমিলিয়ানো মার্টিনেজের অ্যাস্টন ভিলাকে। রেড ডেভিলদের জয় এনে দিয়েছেন আর্জেন্টাইন গোলরক্ষকের জাতীয় দলের সতীর্থ আলেহান্দ্রো গারনাচো।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) ওল্ড ট্রাফোর্ডে ৩-২ গোলে হেরেছে অ্যাস্টন ভিলা। অথচ, ২৬ মিনিটেই ২-০ গোলের লিড পেয়েছিল তারা। গারনাচোই সমতায় ফেরান ইউনাইটেডকে। পরে রাসমুন্ড হলান্ডের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিক দল।

২১ মিনিটে জন ম্যাকগিন ও ২৬ মিনিটে গোল করে অ্যাস্টন ভিলাকে এগিয়ে নেন লেন্ডার ডেনডোনকার। প্রথমার্ধে আর সমতায় ফিরতে পারেন এরিক টেন হ্যাগের শিষ্যরা। কিন্তু দ্বিতীয়ার্ধের ৩ গোলে জয় নিশ্চিত করে তারা।

মার্কাস রাশফোর্ডের অ্যাসিস্ট থেকে ৫১ মিনিটে প্রথম জালের দেখা পান গারনাচো। ৭১ মিনিটে পরের গোলটিও আর্জেন্টাইন ফুটবলারের। এরপর জয়ের স্বপ্ন বুনতে থাকে স্বাগতিকরা। রাসমুন্ড ৮২ মিনিটে গোল করলে জয় নিশ্চিত হয় তাদের।

এ জয়ের ফলে ১৯ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে টেবিলের ছয় নম্বরে ম্যানচেস্টার ইউনাইটেড। সমানসংখ্যক ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে অ্যাস্টন ভিলা আছে টেবিলের তিনে। ৪১ পয়েন্ট নিয়ে টেবিল টপার লিভারপুল।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭