ইনসাইড বাংলাদেশ

বেপরোয়া গাড়ির ধাক্কায় শিশুসহ তিনজনের মৃত্যু


প্রকাশ: 28/12/2023


Thumbnail

রাজধানীর বিমানবন্দর সড়কে একটি বেপরোয়া ল্যান্ড ক্রুজার গাড়ির ধাক্কায় নারী ও শিশুসহ তিনজন নিহত হয়েছে। রাজধানীর খিলক্ষেত ফুটওভার ব্রিজের নিচে এ ঘটনায় সুমন মিয়া নামে একজন গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

গতকাল বুধবার (২৭ ডিসেম্বর) রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আমিনুল বাশার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, ওই দুর্ঘটনায় ইয়াসিন নামের আট বছরের এক শিশু ঘটনাস্থলেই মারা যায়। আহত অবস্থায় আমরিনা হক (২৭) নামে এক নারী ও উজ্জ্বল পান্ড (২৬) নামের আরেকজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এস আই) মোশারফ গণমাধ্যমকে বলেন, রাত ৯টার দিকে বিমানবন্দরের দিক থেকে আসা একটি বেপরোয়া ল্যান্ড ক্রুজার গাড়ি ফুটওভার ব্রিজের নিচের আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে পাশে দাঁড়িয়ে থাকা পথচারীদের ওপর উঠে পড়ে। ঘটনাস্থলেই আট বছরের শিশু ইয়াসিন মারা যায়। এ ঘটনায় শিশু ইয়াসিনের বাবা সুমন মিয়া, উজ্জ্বল পান্ডে ও আমরিনা হক গুরুতর আহত হয়। পরে আহত অবস্থায় তাদের কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে গেলে উজ্জ্বল পান্ডে ও আমরিনা হক মারা যান।

এসআই মোশারফ আরও বলেন, এ ঘটনায় গাড়িটির ঘাতক চালককে আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭