ইনসাইড গ্রাউন্ড

শেষ মুহূর্তের গোলে জিতে গেল চেলসি


প্রকাশ: 28/12/2023


Thumbnail

বুধবার (২৭ ডিসেম্বর) রাতে স্ট্যামফোর্ড ব্রিজে ক্রিস্টাল প্যালেসকে ২-১ গোলে হারিয়েছে চেলসি। চেলসির হয়ে দুটি গোল করেছেন মিখায়লো মুদরিক এবং ননি মাদুয়েকে।

ঘরের মাঠে ১৩ মিনিটে লিড নেয় চেলসি। তবে প্রথমার্ধ শেষ হওয়ার আগেই ম্যাচে ফেরে ক্রিস্টাল প্যালেস। দ্বিতীয়ার্ধেও দাপট দেখিয়েছে অতিথিরা। তবে নির্ধারিত সময় শেষের ১ মিনিট আগে পেনাল্টি থেকে গোল করে জয় ছিনিয়ে নেয় চেলসি।

এই জয়ে পয়েন্ট টেবিলে এক ধাপ এগিয়েছে চেলসি। তবে লিগ জয়ের তেমন একটা সম্ভাবনা নেই ক্লাবটির। ১৯ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে টেবিলের দশে মাউরিসিও পচেত্তিনোর দল।

প্রতিপক্ষের মাঠে প্রথম দশ মিনিট বেশ দাপট দেখায় ক্রিস্টাল প্যালেস। তবে সময় গড়াতে থাকলে ম্যাচের নিয়ন্ত্রণ নিতে শুরু করে চেলসি। দশম মিনিটে প্রথম আক্রমণে লিড পেয়ে যেতে পারতো চেলসি। তবে গোল লাইনের একটু সামনে থেকে বল ক্লিয়ার করেন প্যালেসের ডিফেন্ডার টাইরিক মিচেল।

গোল পেতে অবশ্য দেরি হয়নি চেলসির। ম্যাচের ১৩ মিনিটে স্বাগতিকদের লিড এনে দেন মুদরিক। মালো গুস্তোর বাড়ানো বল থেকে স্কোরশিটে নাম লেখান তিনি।

প্রথমার্ধের অতিরিক্ত সময়ে সমতা ফেরায় সফরকারীরা। জর্ডান আয়েও'র ক্রস থেকে একদম গোলের সামনে বল পেয়ে যান মাইকেল ওলিসে। হালকা ছোঁয়ায় বল জালে জড়ান ইংলিশ এই মিডফিল্ডার।

দ্বিতীয়ার্ধে বেশ লড়েছে দু'দল। কিন্তু শেষ মুহূর্তে ক্রিস্টালের মিডফিল্ডার এবরশি এজের ভুলে পেনাল্টি পেয়ে যায় চেলসি। স্পটকিক থেকে দলকে জয় এনে দিতে ভুল করেননি মাদুয়েকে। 

দিনের আরেক ম্যাচে দাপুটে জয় পেয়েছে উলভস। প্রতিপক্ষের মাঠে ব্রেন্টফোর্ডকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে ক্লাবটি। এই জয়ে পয়েন্ট টেবিলের ১১ নম্বরে উঠেছে উলভস।  



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭