ইনসাইড গ্রাউন্ড

এক মাসের জন্য মাঠের বাইরে আর্জেন্টাইন ডিফেন্ডার


প্রকাশ: 28/12/2023


Thumbnail

ইনজুরির কারণে ৪-৫ সপ্তাহের জন্য অর্থাৎ, প্রায় এক মাসের জন্য মাঠের বাইরে টটেনহ্যাম হটস্পারের আর্জেন্টাইন ডিফেন্ডার ক্রিস্টিয়ান রোমেরো। দুঃসংবাদটি নিশ্চিত করেছেন টটেনহ্যামের হেড কোচ এঞ্জে পস্টেকগ্লু।

রোমেরোর হ্যামস্ট্রিংয়ে ব্যথা ধরা পড়েছে। যে কারণে স্ক্যানও করাতে হয়েছে তাকে। চোটের কারণে তাকে অন্তত ৪ থেকে ৫ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। ব্রাইটনের বিপক্ষে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে এঞ্জে বলেন, ‘রোমেরোর হ্যামস্ট্রিংয়ে স্ক্যান করানো হয়েছে। আমরা তাকে ৪-৫ সপ্তাহের মধ্যে পাব বলে আশা করছি।’

এ মৌসুমে টটেনহ্যামের হয়ে মাত্র ১২টি ম্যাচ খেলেছেন রোমেরো। ১২ ম্যাচে তিনি করেছেন ৩ গোল। ২০২১ সালে টটেনহ্যামে পাড়ি জমানো রোমেরো সব মিলিয়ে টটেনহ্যামের জার্সিতে ৭৬ ম্যাচে ৪টি গোল করেছেন।

শুধু রোমেরোই নন, টটেনহ্যামের ইনজুরি লিস্ট অনেক লম্বা। রিচার্লিসন অনেক দিন ধরেই চোটে ভুগছেন। ব্রাইটন ম্যাচ দিয়ে তার দলে ফেরার কথা রয়েছে। এসিএল ইনজুরিতে পড়া রদ্রিগো বেনটাঙ্কুর ফিরতে পারেন জানুয়ারির শেষের দিকে।

গত নভেম্বরে হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েছিলেন মিকি ফন ভেন। তিনিও ফিরতে পারেন জানুয়ারি মাসে। চেলসির বিপক্ষে হারের ম্যাচে অ্যাঙ্কেলে চোট পাওয়া জেমস ম্যাডিসনের সুস্থ হতে লাগবে আরও কয়েক সপ্তাহ। সেপ্টেম্বরে চোট পাওয়া ইভান পেরিসিচ এখনও মাঠের বাইরে। চোট আছে রায়ান সেসেগন, মানোর সলোমন ও আলফি হোয়াইটম্যানেরও।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭