ইনসাইড বাংলাদেশ

লক্ষ্মীপুর-৩ আসনে নৌকা প্রতীকের সমর্থনে গণসংযোগ


প্রকাশ: 29/12/2023


Thumbnail

দ্বাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে লক্ষ্মীপুর-৩ আসনে নৌকা প্রতীকের সমর্থনে গণসংযোগ করেছে সংগঠনটির নেতাকর্মীরা। বাংলাদেশ আওয়ামীলীগ লক্ষ্মীপুর জেলা শাখার সকল সহযোগী সংগঠনের উদ্যোগে এ গণসংযোগের আয়োজন করা হয়। বৃহস্পতিবার বিকেলে শহরের আলিয়া মাদ্রাসা প্রাঙ্গণ থেকে শুরু হয়ে গণসংযোগটি গণমিছিলে পরিণত হয়। পরে গণসংযোগটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে দক্ষিণ তেমুহনী গিয়ে শেষ হয়।

এতে বক্তব্য রাখেন,  সদর উপজেলা চেয়ারম্যান সালাউদ্দিন টিপু  লক্ষ্মীপুর পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সামছুল ইসলাম পাটোয়ারী, জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট জসিম উদ্দিন, এডভোকেট রাসেল মাহমুদ মান্না, জেলা স্বোচ্ছাসেবলীগ সভাপতি বেলায়েত হোসেন বেলাল, জেলা কৃষকলীগ সভাপতি সিএম আবদুল্লাহ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূইয়া, জেলা শ্রমিকলীগের সভাপতি ইউসুফ পাটোয়ারী, পৌর আওয়ামীলীগ নেতা এডভোকেট জহির উদ্দিন বাবর, এএইচএম আফতাব উদ্দিন বিপ্লবসহ আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এসময় সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট ও কেন্দ্রে শতভাগ ভোটার উপস্থিত করে ভোট দেয়ার আহ্বান জানান নৌকার কর্মী সমর্থকরা।




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭