কালার ইনসাইড

দর্শক আক্রমণ থেকে রক্ষা পেলেন শাকিব খান


প্রকাশ: 29/12/2023


Thumbnail

ভারতের আসামের দুইটি শো’তে অংশ নেওয়ার কথা ছিল ঢাকাই সিনেমার শীর্ষ তারকা শাকিব খান ও কলকাতার অভিনেত্রী ইধিকা পালের। তার মধ্যে পশ্চিম খাগড়াবাড়িতে একটি অনুষ্ঠানে অংশ নেন তিনি। তবে অনুষ্ঠান দেরি হওয়ায় স্থানীয়রা হামলা চালিয়ে পণ্ড করে দিয়েছে এই আয়োজন, ভেঙে ফেলা হয়েছে মঞ্চ ও শতাধিক চেয়ার।

জানা গেছে, গতকাল (২৮ ডিসেম্বর) আসামে হওয়া অনুষ্ঠানের আয়োজকদের অনিয়ম ও অসততার জের ধরে অনুষ্ঠানস্থলে যেতে বিলম্ব করেছেন ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খান। যার ফলে এক হাজার রুপি দিয়ে টিকিট কেটেও দর্শকরা নায়ককে দেখতে না পারায় ক্ষেপে গিয়ে আয়োজনটি পুরো পণ্ড করে দিয়েছে। যদিও ওই সময়টায় শাকিব খান ও ইধিকা পাল অনুষ্ঠানস্থলে ছিলেন না। ফলে দর্শক আক্রমণ থেকে বেঁচে গেছেন তারা।

কথা ছিল রাত ৮টায় শুরু হবে শুরু অনুষ্ঠান সেখানে ১১ টা বাজেও শুরু হয়নি উক্ত অনুষ্ঠানটি। ফলে দর্শক উত্তেজিত হয়ে হামলা চালিয়ে মঞ্চে ভাংচুর করে। ভাংচুরের সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে পড়েছে। শাকিব খান ও ইধিকা সেসময় মঞ্চে থেকে দূরে থাকায় কোনো ধরণের ক্ষতির মুখে পড়েননি দেশের সিনেমার সবচেয়ে বড় এই তারকা।

শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্ম জানিয়েছে, অনুষ্ঠানের উত্তপ্ত পরিস্থিতির সময় সেখানে উপস্থিত ছিলেন না তিনি। আয়োজকদের গাফলতিতেই এমনটা হয়েছে বলে দাবি করেছেন অনেকে। 

অন্যদিকে (২৯ ডিসেম্বর) ওয়েস্ট গোয়াপাড়া কলেজ প্রাঙ্গণের একটি আয়োজনে অংশ নেওয়ার কথা ছিল শাকিব খানের। কিন্তু (২৮ ডিসেম্বর) এ ঘটনাকে কেন্দ্র করে পরের অনুষ্ঠানটিও বাতিল করেছেন শাকিব খান।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭