কালার ইনসাইড

বছর জুড়ে শোবিজ তারকাদের বিয়ে-বিচ্ছেদ


প্রকাশ: 30/12/2023


Thumbnail

আর দুই দিন পরই শুরু হবে নতুন বছর ২০২৪ সাল। তবে নতুন বছরে পদার্পণের পূর্বেই চলতি বছরটি ছিল দেশের শোবিজ তারকাদের কারণে বেশ ঘটনাবহুল, যার মধ্যে শোবিজের কয়েকজন তারকা বিয়ে-বিচ্ছেদ ইস্যুতে ছিলেন খবরের শিরোনামে। চলতি বছর অনেকেই যেমন বিয়ে করেছেন, আবার কেউ কেউ পুরনো বিয়ের খবর প্রকাশ্যে এনে উঠে এসেছেন আলোচনায়। একইভাবে বিচ্ছেদের ঘটনাও ছিল আলোচনায়।

পরীমণি-শরিফুল রাজ:

বাংলাদেশে সবচেয়ে আলোচিতো তারোকা দম্পতি শরিফুল ইসলাম রাজ ও নায়িকা পরীমনি। ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই দম্পতি। এর প্রায় তিন মাস পর ২০২২ সালের ১০ জানুয়ারি বিয়ের কথা প্রকাশ্যে আনেন তারা। এর কিছুদিন পর ২১ জানুয়ারি (২০২২ ইং) রাতে হলুদসন্ধ্যা এবং পরদিন ২২ জানুয়ারি রাতে জমকালো আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় এই জুটির। এরপর ২০২২ সালের ১০ আগস্ট পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য আসে তাদের সংসারে। এর একবছর পরই বিচ্ছেদের পথে হাঁটেন এই তারকা দম্পতি। গত ১৮ সেপ্টেম্বর অভিনেতা রাজকে ডিভোর্স লেটার পাঠান নায়িকা। তখন ডিভোর্সের কারণ হিসেবে মনের অমিল, বনিবনা না হওয়া, খোঁজখবর না নেয়া ও মানসিক অশান্তির কথা জানিয়েছিলেন পরীমণি।

পপি:

ঢালিউডের নায়িকা সাদিকা পারভিন পপি চলতি বছরে সংসার জীবন নিয়ে বেশ কয়েকবার শিরোনাম হয়েছেন। সম্প্রতি সন্তান ও স্বামীর পরিচয় নিয়ে ফের চর্চায় তিনি। জানা যায়, পপি তার সন্তানের নাম রেখেছে আয়াত। স্বামীর নাম আদনান উদ্দিন কামাল। এ নিয়ে পপি নীরব থাকলেও বিয়ের বিষয়টি অস্বীকার করেছেন আদনান কামাল।

অভিনেত্রী তাসনিয়া ফারিণ:

গত ১১ আগস্ট বিয়ে করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তবে বিয়ের খবর প্রকাশ্যে আনেন ১৪ আগস্ট। পাত্রের নাম শেখ রেজওয়ান। তিনি দেশের বাইরে একটি প্রতিষ্ঠানে কর্মরত। তখন তিনি জানিয়েছিলেন―দীর্ঘ সাড়ে ৮ বছরের প্রেম, ভালোবাসা, বন্ধুত্ব ও একসঙ্গে পথচলার পর বিয়ে করেছেন তারা।

চিত্রনায়ক জিয়াউল রোশান:

ঢালিউডের এই নায়ক বিয়ে করেছেন গত তিন বছর আগে। ঢাকার ক্যান্টনমেন্টের এক সম্ভ্রান্ত পরিবারের এশা নামের এক মেয়েকে তিনি বিয়ে করেছেন খবর টা প্রকাশ্যে আনেন চলতি বছরের ১০ মে । তার স্ত্রী নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করেছেন। রোশান জানান- ৬ মে রাতে পারিবারিকভাবে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়। এর আগে ৫ বছর প্রেমে করে ২০২০ সালের ১১ জুন বিয়ে কেরেছিলেন তারা।

সংগীতশিল্পী ইমরান মাহমুদুল:

এ সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার স্ত্রী মেহের আয়াত জেরিনের সঙ্গে তোলা তিনটি ছবি পোস্ট করে জানান- পারিবারিকভাবে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

এসআই টুটুল-তানিয়া আহমেদ:

১৯৯৯ সালের ১৯ জুলাই বিয়ে করেছিলেন এসআই টুটুল ও তানিয়া। দীর্ঘদিনের সেই সংসার হঠাৎ করেই বিচ্ছেদে রূপ নেয়। দীর্ঘ ২৩ বছরের দাম্পত্য জীবনে শেষ ৫ বছর আলাদা থেকেছেন তারা। গুঞ্জন আছে যুক্তরাষ্ট্রপ্রবাসী শারমিন সিরাজ সোনিয়া নামে একজন কে বিয়ে করেছেন তিনি। তবে চলতি বছরের অক্টোবরে দ্বিতীয় বিয়ের কথা অস্বীকার করেন এসআই টুটুল। তিনি জানান―তাদের মধ্যে বিয়ের কথা হয়েছিল। কিন্তু আল্লাহ হয়তো চাননি, তাই কোনোভাবে সেই বিয়েও হয়নি। আর তাদের মধ্যকার সম্পর্কটা পরিচয়, সখ্য ও প্রেম পর্যন্ত সীমাবদ্ধ ছিল।

সুরকার-সংগীত পরিচালক নাভেদ পারভেজ: গত ১০ মার্চ বিয়ে করেন সুরকার ও সংগীত পরিচালক নাভেদ পারভেজ। পাত্রের নাম ফারহানা হোসেন বিন্তি। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে মাস্টার্স শেষ করে এখন একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত।

সংগীতশিল্পী ফাতেমা তুয যাহরা ঐশী:

চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী ফাতেমা তুয যাহরা ঐশীর গেলো ২ জুন রাজধানীর গুলশানের একটি কনভেনশন হলে বিয়ের যাবতীয় আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয় থেকে পড়ালেখা করা আরেফিন জিলানী সাকিব নামে একজনকে বিয়ে করেন তিনি। এর আগে গত ২ এপ্রিল প্রায় আড়াই বছরের পরিচয় ও বন্ধুত্বের পর আংটি বদল হয় জিলানী-ঐশীর।

সংগীত পরিচালক নাভেদ পারভেজ:

গত ১০ মার্চ বিয়ে করেন সুরকার ও সংগীত পরিচালক নাভেদ পারভেজ। পাত্রের নাম ফারহানা হোসেন বিন্তি। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে মাস্টার্স শেষ করে এখন একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত।

অভিনেতা চাষী আলম:

‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের ‘হাবু ভাই’ খ্যাত অভিনেতা চাষী আলম চলতি বছরের ২৫ আগস্ট গুলশানের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠান করে বিয়ে করেন। তার স্ত্রীর নাম তুলতুল ইসলাম। পাত্রী তুলতুল ঢাকার মেয়ে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭