কালার ইনসাইড

এবার বিয়ে করবেন আরবাজের প্রাক্তন স্ত্রী মালাইকা


প্রকাশ: 30/12/2023


Thumbnail

মালাইকা অরোরার সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর কয়েক বছর একাই ছিলেন আরবাজ খান। সম্প্রতি সেই একাকিত্ব কাটাতে ৫৬ বছর বয়সে মেকআপ আর্টিস্ট শুরা খানকে বিয়ে করেছেন তিনি। প্রাক্তন স্বামী আরবাজের বিয়ের পর মালাইকা হচ্ছেন বিয়ে সংক্রান্ত প্রশ্নের মুখোমুখি। কেউ যদি তাকে বিয়ে করার জন্য বলে তাহলে বিয়ে করবেন আরবাজ খানের এই প্রাক্তন স্ত্রী।

মালাইকা অরোরা ও আরবাজ খানের ১৯ বছরের দাম্পত্য জীবনের পর ২০১৬ সালে ভেঙে যায় তাদের সংসার। বিবাহবিচ্ছেদ হওয়ার সঙ্গে সঙ্গেই মালাইকা সিদ্ধান্ত নেন, খান পদবি সরিয়ে দেওয়ার।

তার পর থেকে বলিপাড়ার অন্দরে গুঞ্জন হচ্ছে এবার বিয়ের পিঁড়িতে বসবেন মালাইকাও। তবে বিয়ে প্রসঙ্গে কোনো দিনই কিছু বলেননি তারা। সম্প্রতি আরবাজ়ের বিয়ের পর সেই প্রসঙ্গে আরও খানিকটা উসকে দিয়েছে। ফলে ইদানীং আরও বেশি করে এই প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে অভিনেত্রীকে। ইন্ডিয়া টুডের সূত্র মতে,নতুন বছরে মালাইকা বিয়ে করবেন কি না! এ নিয়ে তার অনুরাগী থেকে শুরু করে কাছের মানুষেরা জানতে চাইছেন।

একটি নাচের রিয়েলিটি শো'র মঞ্চে ফারহা খান বিয়ে নিয়ে মালাইকাকে প্রশ্ন করেন। জবাবে মালাইকা বলেন, ‘আমাকে কেউ বিয়ের জন্য বললে, নিশ্চয়ই করব।

জানা যায়, অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সূত্র ধরেই আরবাজের সঙ্গে সম্পর্কের ইতি টানেন মালাইকা। এখন তারা লিভ-ইন করছেন বলে। তবে ফারহা খানের প্রশ্নের উত্তরে প্রেমিকের প্রসঙ্গ টানেননি তিনি।

সম্প্রতি একটি হিন্দি নাচের রিয়্যালিটি শোর মঞ্চেও তার বিয়ের পরিকল্পনা নিয়ে প্রশ্ন করেন ফারহা খান।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭