ইনসাইড বাংলাদেশ

‘নৌকায় ভোট দিলে আধা পাকা রাস্তা আর থাকবে না’


প্রকাশ: 30/12/2023


Thumbnail

লক্ষ্মীপুর-২ আসনে নৌকা প্রতীকের প্রার্থী এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেছেন, নৌকায় ভোট দিলে এ গ্রামে আর আধা পাকা রাস্তা থাকবে না। পাঁচ বছরে সব রাস্তা পাকা করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গঠন করলে উন্নয়নের বরাদ্দ এ এলাকায় দ্বিগুণ করা হবে। নারীদের কর্মসংস্থান সৃষ্টিতে জোরালো ভূমিকা রাখা হবে। 

শনিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। দ্বাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে লক্ষ্মীপুর-২ আসনে নৌকা প্রতীকের সমর্থনে মতবিনিময় সভার আয়োজন করেছে সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। 

এতে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, জেলা কৃষকলীগ সভাপতি সিএম আবদুল্লাহ, সাবেক চেয়ারম্যান হামদে রাব্বি, সদও থানা আওয়ামীরীগ সভাপতি হুমায়ুন কবির পাটোয়ারী, সাধারণ সম্পাদক সাইফুল হাসান পলাশ, জাপান আওয়ামীলীগ সভাপতি নেওয়াজ শরীফ ও বিএমএর সভাপতি আশফাকুর রহমান মামুনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।

এসময় স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকে সেলিনা আক্তার (পাপুল) বিভিন্ন শ্রেণি পেশার মানুষদের নানা উপঢৌকন দিয়ে নির্বাচন আচরণবিধি লঙ্ঘন, সরকারের সুনাম ক্ষুন্ন ও দলীয় শৃঙ্খলা ভঙ্গ করার অভিযোগ করেন বক্তারা বলেন, লক্ষ্মীপুর-২ আসনে কুড়–য়া (ঈগল) পাখি থাকবে না, জনগণ উন্নয়নের প্রতীক নৌকার পাশে আছে।

এসময় সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট ও কেন্দ্রে শতভাগ ভোটার উপস্থিত করে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য প্রার্থী এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭