কালার ইনসাইড

তারকাদের নতুন বছরের শুভেচ্ছা, থার্টি ফার্স্ট নাইটে সবাই পরিমিত থাকুন : জয়া


প্রকাশ: 31/12/2023


Thumbnail

মহাকালের চিরন্তন নিয়মে সময় বয়ে যায়, দিন-সপ্তাহ-মাস পেরিয়ে বছর যায়, ক্যালেন্ডার পরিবর্তন হয়ে একটি বছর চলে গিয়ে আসে আরেকটি নতুন বছর। এর মাঝেই মানুষের জীবনে হয় উত্থান-পতন, আসে সাফল্য কিংবা ব্যর্থতা। কালে কালে দিনটিকে পালন করা হয় নানা আয়োজনে। সেই আয়োজনে ঘিরে শোবিজ তারকারাও থাকে খবরের শিরোনামে। দর্শকদের দেন সতর্ক বার্তা বা পরামর্শ।

বাংলাদেশের মিউজিক ইন্ডাস্ট্রির জনপ্রিয় সঙ্গীত শিল্পী দিলশাদ নাহার কনা নতুন বছর নিয়ে বলেছেন, গান দিয়েই শুরু করতে চায় নতুন বছর। আমার কাছে নতুন বছর মানে আরেকটা দিন। এই বছরটা দেখতে দেখতেই চলে গেল। মনে হচ্ছে কবে বছর শুরু হলো আবার শেষও হয়ে গেল। আমি এই কাজ করব, ওই কাজ করব না বিষয়টি এমন বলতে চাই না। আমি আসলে মনের মতো কাজ করতে চাই। পরিবারের সবার সঙ্গেই নতুন বছর শুরু করব। একটা সিনেমার গান ও দুটি সিঙ্গেল গানের রেকর্ডিং দিয়েই শুরু করব নতুন বছর। আমি আসলে পরিকল্পনা নিয়ে কাজ করি না। কারণ পরিকল্পনা করে কিছু হয় না। এমন কিছু কাজ করতে চাই যে কাজের মাধ্যমে বছর শেষে আমার ঝুলিতে যেন উল্লেখযোগ্য কিছু কাজ জমা থাকে। আমার ভক্ত ও দর্শকদের বছরজুড়ে যে ভালোবাসা দিয়েছেন সে কারণেই আমার পরিশ্রম সার্থক হয়েছে, আমি এত দূর আসতে পেরেছি। মঞ্চে উঠলেই আমার প্রতি দর্শক শ্রোতাদের ভালোবাসার যে চিৎকার, এই চিৎকার যেন আমার প্রতি অব্যাহত থাকে। সবাইকে নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা। নতুন বছর সবার মঙ্গলময় হোক।

ঢলিউডের সুপার স্টার জয়া আহসান নতুন বছরকে বরণ করাকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও পোস্টে দর্শকদের উদ্দেশে বলেন, ‘নতুন বছরকে স্বাগত জানাতে গিয়ে কারও জীবন যেন বিপন্ন না হয়। সবাইকে নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা। নতুন বছরকে স্বাগত জানাবার মুহূর্তটি অবশ্যই আনন্দের। আমরা সবাই আনন্দ প্রকাশ করতে চাই একসঙ্গে। কিন্তু আমাদের এই আনন্দ অন্য কারও যেন মৃত্যুর কারণ হয়ে না দাঁড়ায়। নতুন বছরকে স্বাগত জানাতে গিয়ে আমরা অনেকেই আতশবাজি বা পটকা ফুটাই, এটা দয়া করে করবেন না। গত বছর এই আতশবাজির শব্দে শিশু ওমায়ের ভয়ে কাঁপতে কাঁপতে মারা যায়। রাতের বেলায় গাছে ঘুমিয়ে থাকা পাখি বিকট শব্দে হার্ট অ্যাটাকে মারা যায়। ঘুমানো পথকুকুর বা বিড়াল এমনকি আশপাশের অনেক বণ্য প্রাণী প্রচণ্ড ভয়ে ছোটাছুটি করে, আবার অনেকে মারা যায়। অনেকের বাসায় অসুস্থ মানুষ থাকেন তারা কষ্ট পান। মনে রাখবেন পৃথিবী, সমাজ কোনোটাই মানুষের একার নয়। যারা থার্টি ফার্স্ট উদযাপন করতে আতশবাজি বা ফানুস উড়ানোর প্রস্তুতি নিচ্ছেন আমি তাদেরকে বলছি, প্লিজ দয়া করে এই কাজটি করবেন না। দয়া করে পরিমিত থাকুন। আপনি নতুন বছরকে স্বাগত জানাতে গিয়ে কারও জীবন যেন বিপন্ন না হয়। সবাইকে নতুন বছরের আবারও অনেক শুভেচ্ছা। উইশ ইউ অল ভেরি ভেরি হ্যাপি নিউ ইয়ার। খুব ভালো কাটুক সবার। সবাই অনেক ভালো থাকুন এবং প্রাণ প্রকৃতির কথাও একটু ভাবুন।

এ সময়ের জনপ্রিয় ইমরান মাহমুদুলের জন্য নতুন বছরটা হবে স্পেশাল। নতুন বছর কেমন কাটবে তা নিয়ে ইমরান বলেন, আমার নতুন বছর শুরু হবে কক্সবাজারে একটি শোর মাধ্যমে। এই বছরটা আমার অনেক ভালো কেটেছে। সংসার জীবনও শুরু করেছি। সবার দোয়ায় ভালো আছি। এ ছাড়া আমার গাওয়া সিনেমার দুটি গান ‘মেঘের নৌকা’ ও ‘সুরমা সুরমা’ জনপ্রিয় হয়েছে। ভক্তদের কাছে গানের জন্য অনেক বেশি সাড়া পেয়েছি। আমার গানের নিজস্ব ফ্যানবেইজ আছে। তারা সব সময় আমার পাশে থেকেছে। নতুন বছরে হাবীব ভাই ও আমার ‘বোকামন’ গানটি প্রকাশিত হবে। ফুয়াদ ভাইয়ের মিউজিকেও একটি গান প্রকাশিত হবে।এ ছাড়া কিছু সিনেমার গান এবং আমার সিঙ্গেল বেশকিছু গান প্রকাশ পাবে। আমার বিশ্বাস নতুন বছরটা আমার জন্য স্পেশাল কিছু হবে।আমার ফ্যানবেইজের বাইরেও নতুন বছরে আমি অন্যদের মনের মতো গান উপহার দেওয়ার ইচ্ছে আছে। গানে গানে এ বছরের মতোই নতুন বছরটাও আমার অনেক ভালো যাবে বলে বিশ্বাস করি। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। সবার কাছে একটাই প্রত্যাশা, যেভাবে আমাকে ভালোবাসা দিয়েছেন আগামীতেও ভালোবাসার এই ধারা অব্যাহত।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭