কালার ইনসাইড

ভক্তদের ভালোবাসা দিয়ে শুরু করলেন নতুন বছর: বুবলী


প্রকাশ: 01/01/2024


Thumbnail

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে জুটি হয়ে চিত্রনায়িকা শবনম বুবলী অভিনয়ে পা রাখেন। ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমা দিয়ে বেশ আলোচিত ও প্রশংসিত হন বুবলী। নতুন বছরের প্রত্যাশা নিয়ে সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবনেও খবরের শিরোনামে ছিলেন ঢালিউডের জনপ্রিয় এই অভিনেত্রী।

এ ছাড়াও তার অভিনীত ‘প্রহেলিকা’ আর ‘ক্যাসিনো’ সিনেমা দুটি এই অভিনেত্রীর ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছে। পরোনো বছরকে বিদায় জানিয়ে নতুন বছর ২০২৪ সালটি যেন ভালো কাটে সেজন্য সবার কাছে দোয়া চেয়েছেন শবনম বুবলী।

গতকাল রবিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে সবাইকে ২০২৪ সালের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। সেখানে এই অভিনেত্রী লিখেছেন, আমি সম্মানিত সাংবাদিক, পরিচালক, প্রযোজক, সহকর্মী, স্ক্রিপ্ট রাইটার, টেকনিশিয়ান, আমার পরিবারের সদস্য, শ্রোতা, শুভাকাংক্ষী এবং প্রিয় ভক্তদের ধন্যবাদ জানাই। আমাকে এবং আমার কাজকে ভালোবাসার জন্য এবং ২০২৩ সালকে এত সুন্দর করে তোলার জন্য।

অভিনেত্রী আরও লিখেন, ‘২০২৪ সালেও আমাকে আপনাদের দোয়া ও ভালোবাসায় রাখুন। আপনাদের সবাইকে অনেক অনেক ভালোবাসি।’

এদিকে বছরের শেষে দিকে এসে ‘পুলসিরাত’ চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। আনন জামানের কাহিনি-চিত্রনাট্যে এটি নির্মাণ করবেন রাখাল সবুজ। প্রযোজনা আছেন মীর জাহিদ হাসান।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭