ইনসাইড গ্রাউন্ড

জন্মদিনে মা’কে রোনালদোর দামী গাড়ি উপহার


প্রকাশ: 01/01/2024


Thumbnail

মা’কে যে অনেক ভালোবাসেন বর্তমান বিশ্বের অন্যতম সেরা ফুটবলার রোনালদো তা অনেকবারই গণমাধ্যমে উঠে এসেছে। আজকের রোনালদো হয়ে ওঠার পেছনে তার মায়ের অবদানও কম নয়। রোনালদোর মা তার কাছে স্পেশাল। তাই মায়ের জন্মদিনেও দিলেন স্পেশাল উপহার।

মায়ের ৬৯তম জন্মদিন উদযাপনের জন্য সৌদি আরব থেকে এই পর্তুগিজ তারকা ফুটবলার ছুটে গেছেন নিজ দেশে। বিশেষ দিনে মায়ের হাতে তুলে দিয়েছেন বিলাসবহুল গাড়ির চাবি।

গতকাল ২০২৩ সালের শেষদিন ৩১ ডিসেম্বর ছিল রোনালদোর মা মারিয়া দোলোরেস অ্যাভেইরোর ৬৯তম জন্মদিন। পৃথিবীতে মায়ের আগমনী দিনে তাকে পোরশে গাড়ির চাবি উপহার দিয়ে চমকে দিলেন সৌদি প্রো লিগের ক্লাব আল নাসর তারকা।

রোনালদোর এমন উপহার পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন তার মা। বিশেষ এই মুহূর্ত ফ্রেমবন্দি করে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেন রোনালদোর বোন কাতিয়া অ্যাভেইরো।

ইনস্টাগ্রামে দেওয়া এক পোস্টে ভাই রোনালদোর প্রশংসাও করেন কাতিয়া। তিনি লিখেন, ‘তিনি (মা) ভীষণ খুশি। এটি এ কারণে যে, তার ছেলে তাকে মনে রেখেছে; দামি উপহারের কারণে নয়।’

এর আগে মধ্যরাতে সৌদি আরব থেকে নিজ দেশে পাড়ি জমান রোনালদো। বর্তমান ফুটবল থেকে কিছুটা সময়ের জন্য সরে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন সিআর সেভেন। আগামী ফেব্রুয়ারির আগে আর মাঠে ফিরবেন না ৩৮ বছর বয়সী এই পর্তুগিজ তারকা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭