ইনসাইড পলিটিক্স

আজ ফরিদপুর জনসভা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা


প্রকাশ: 02/01/2024


Thumbnail

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফরিদপুর যাচ্ছেন আজ। সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেল ৩টায় জেলা আওয়ামী লীগ আয়োজিত এক নির্বাচনি জনসভায় তার বক্তব্য দেয়ার কথা রয়েছে।

প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে ফরিদপুরে নেয়া হচ্ছে ব্যাপক প্রস্তুতি। সরকারি রাজেন্দ্র কলেজের মাঠ জনসভা উপলক্ষ্যে প্রস্তুত করার কাজ শেষ পর্যায়ে রয়েছে। মাঠের পূর্বকোণে অস্থায়ী মঞ্চ ঘিরে বাঁশ দিয়ে নিরাপত্তা বেষ্টনি নির্মাণ করা হয়েছে।

সোমবার (১ জানুয়ারি) ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মো. ইসতিয়াক আরিফ গণমাধ্যমকে বলেন, নেত্রীর আগমনে ফরিদপুর আওয়ামী লীগের নেতা-কর্মীদের মাঝে আনন্দের বন্যা বইছে।জনসভা স্থলে নারী ও পুরুদের জন্য আলাদা বসার জায়গা নির্ধারণ করা হয়েছে। প্রধানমন্ত্রী, ভিআইপি ও সাধারণ দর্শক-শ্রোতার জন্য মাঠে প্রবেশের পথ নির্ধারণ করা হয়েছে। এর পাশাপাশি শহরজুড়ে শুরু হয়েছে পরিষ্কার-পরিচ্ছন্নতা। সমাবেশ মাঠ সংলগ্ন এলাকা জুড়ে সড়কের পাশের গাছের নিচের অংশে সৌন্দর্য্য বর্ধনের জন্য রঙ করা হচ্ছে।

এ সভায় সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও ফরিদপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শামীম হক। এ সভায় ফরিদপুরের বাকি তিনটি সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা উপস্থিত থাকবেন বলে আশা করা যাচ্ছে।

উল্লেখ্য, ফরিদপুর শহরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বশেষ এসেছিলেন গত ২০১৭ সালের ২৯ মার্চ। ওইদিন বিকেলে তিনি এই রাজেন্দ্র কলেজ মাঠেই বক্তব্য দিয়েছিলেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭