ইনসাইড গ্রাউন্ড

প্রীতি ম্যাচ খেলতে ভারতে আসছে আর্জেন্টিনা!


প্রকাশ: 03/01/2024


Thumbnail

সবশেষ ২০১১ সালে ভারতের মাটিতে প্রীতি ম্যাচ খেলেছিল আর্জেন্টিনা। সেবার কলকাতার সল্ট লেক স্টেডিয়ামে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ভেনেজুয়েলাকে ১-০ গোলে হারিয়েছিল মেসিরা। একই বছর বাংলাদেশের মাটিতেও নাইজেরিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলেছিল আলবিসেলেস্তেরা। সে ম্যাচে তারা জয় পেয়েছিল ৩-১ ব্যবধানে।

বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পর গত বছরের জুনেই বাংলাদেশ ও ভারতে দুটি প্রীতি ম্যাচ খেলার কথা ছিল লিওনেল মেসির আর্জেন্টিনার। অবশ্য নানা প্রতিবন্ধকতায় শেষ পর্যন্ত সেটি সম্ভব হয়নি। তবে কেরালা সরকারের আমন্ত্রণে চলতি বছরে জুলাইয়ে ভারতে প্রীতি ম্যাচ খেলতে রাজি হয়েছে আলবিসেলেস্তেরা।

কেরালার গণমাধ্যমের বরাত দিয়ে এমনটাই জানিয়েছে, ভারতীয় সংবাদ মাধ্যম ‘স্পোর্টসকিডা’।

সংবাদ মাধ্যমটি জানিয়েছে, কেরালা সরকারের আমন্ত্রণে জুলাইয়ে রাজ্যটিতে প্রীতি ম্যাচ খেলতে রাজি হয়েছে আর্জেন্টিনা। এ বিষয়ে আলোচনা এগিয়ে নিতে দুই পক্ষের মধ্যে সাক্ষাতের প্রত্যাশা করা হচ্ছে।

ধারণা করা হচ্ছে, প্রীতি ম্যাচটি ভারতের বিপক্ষে খেলবে মেসিরা। যদিও এ বিষয়ে স্পষ্ট করে কিছু জানায়নি সংবাদ মাধ্যমটি।

এর আগে গত বছরের জুনে ফিফা উইন্ডোতে বাংলাদেশ ও ভারতে প্রীতি ম্যাচ খেলতে আসার কথা ছিল বিশ্ব চ্যাম্পিয়নদের। কিন্তু ভেন্যু জটিলতায় মেসিদের শেষ পর্যন্ত বাংলাদেশে আনতে পারেনি বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। অন্যদিকে আর্থিক জটিলতায় ম্যাচ আয়োজন থেকে সরে দাঁড়ায় ভারতের ফুটবল ফেডারেশন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭