কালার ইনসাইড

মক্কা নগরীর উদ্দেশে শাকিব খান


প্রকাশ: 03/01/2024


Thumbnail

গেল বছর ‘প্রিয়তমা’ সহ নানা কারণে বছরজুড়েই আলোচনায় ছিলেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। নতুন বছরটাও একটু ভিন্ন আঙ্গিকে শুরু করছেন এই অভিনেতা। ওমরাহ হজ পালনে সৌদি আরবের উদ্দেশে ঢাকা ছেড়েছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান।

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মক্কা নগরীর উদ্দেশে একটি ফ্লাইটে ঢাকা ত্যাগ করেন চিত্র নায়ক শাকিব খান। এর আগে একাধিকবার ওমরাহ পালন করেছেন শাকিব খান। ব্যস্ত শিডিউলের মধ্যেও দীর্ঘদিন পর তিনি আবারও মক্কায় গেলেন। ওমরাহ পালন শেষে আগামী সপ্তাহে ঢাকায় ফেরার কথা আছে জনপ্রিয় এই নায়কের।

জানা গেছে, ওমরাহ থেকে ফিরেই ‘দরদ’র ডাবিংয়ে অংশ নিতে ইন্ডিয়া যাবেন শাকিব। সেখান থেকে ফিরে ‘রাজকুমার’র সিনেমার শুটিংয়ে অংশ নেবেন। ইতোমধ্যে ছবির বাংলাদেশের অংশের শুটিং অনেকটাই শেষ। জানুয়ারির শেষে বাকি অংশের শুটিং হবে যুক্তরাষ্ট্রে।

২০২৩ সালে ‘প্রিয়তমা’র দারুণ ব্যবসার পর ২৪ সালে একাধিক ছবি নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হবেন শাকিব খান। যার মধ্যে রয়েছে ‘দরদ’, ‘রাজকুমার’ ও ‘তুফান’। অনন্য মামুনের পরিচালনায় ‘দরদ’ মুক্তির কথা আছে ফেব্রুয়ারিতে। এছাড়া শাকিবের অ্যাকশন ধাঁচের আরেক ছবি ‘তুফান’ শুরু হবে মার্চ থেকে। যেটি আগামী কোরবানির ঈদে মুক্তি পাবে। ছবিটি পরিচালনা করছেন রায়হান রাফী।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭