ইনসাইড বাংলাদেশ

লক্ষ্মীপুরে নৌকার সমর্থনে জনতার ঢল


প্রকাশ: 03/01/2024


Thumbnail

মাঠে সারি সারি চেয়ার। সারিবদ্ধ হয়ে বসে আছে নারী-পুরুষ ও শিশুরা। পিকআপ ভ্যান, কেউবা রিকশায় আবার কেউবা হেঁটে আসছে সভাস্থলে। সবার একটাই জিজ্ঞাসা নেতা কি বলে? দ্বাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সেই অদৃশ্য নেতার কাছ থেকে কি নির্দেশনা আসে? কৌতুহলবশত: জানতে চাইলাম, এই অদৃশ্য নেতা কে? কয়েকজনে বলে উঠলেন, কে আবার আমাদের চেয়ারম্যান কাশেম জেহাদী।

সভাস্থলে বক্তব্যের মাঝেও শোনা যায় এই অদৃশ্য নেতার কথা। ঘটনাটি বুধবার বিকেলে লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের নন্দীগ্রাম বদরপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এক অনানুষ্ঠানিক সভায় এ ঘটনা ঘটে। এসময় প্রধান অতিথি হিসেবে ছিলেন, লক্ষ্মীপুর জেলা জজ আদালতে পিপি এডভোকেট জসীম উদ্দিন। সভায় সহস্রাধিক নারী-পুরুষ অংশ নেয়।

এসময় বশিকপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য রুহুল আমিন ও আবুল কালাম বলেন, স্থানীয় কয়েকজন আওয়ামীলীগ নেতাদের সাথে ভুল বুঝাবুঝির কারণে মঙ্গলবার (০২ জানুয়ারি) বশিকপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের সেলিনা ইসলামের পক্ষে নেতাকর্মীদের সাথে নিয়ে মিছিল ও সভায় যোগ দেন। বিষয়টি জানতে পেরে ওই অদৃশ্য নেতার ইশারায় তারা নৌকার সমর্থনে এ সভার আয়োজন করেন। 

এসময় তারা ৭ জানুয়ারি সকলকে কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭