ইনসাইড বাংলাদেশ

অর্থ সম্পদ ও অস্ত্র কারোর থেকে আমি কম না, ইউপি চেয়ারম্যানের বক্তব্য ভাইরাল (ভিডিও)


প্রকাশ: 04/01/2024


Thumbnail

পিরোজপুর ইউনিয়নের চারটি সেন্টারে আমি যেন দেখতে না পাই কোন এজেন্টে আছে ওই চাপা দেওয়া প্রতীকের। ৭ তারিখে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্জন্ত ভোট হবে শুধু নৌকার আর নৌকার।

সোমবার (১ জানুয়ারী) রাত ৯টায় মেহেরপুর-১ আসনের নৌকার প্রার্থী ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের ভগ্নিপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবলু বিশ্বাস সদর উপজেলার পিরোজপুর ইউনিয়নে একটি নির্বাচনী  জনসভায় একথা বলেছেন। তিনি পিরোজপুর ইউনিয়ন পরিষদের বর্তমান  চেয়ারম্যান।

এই ভিডিওটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে জেলা জুড়ে ব্যাপক প্রতিক্রিয়া তৈরি হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গেছে বাবলু বিশ্বাস আরও বলেন, যতক্ষণ পর্যন্ত ওই বাউন্ডারির ভিতরে লোক থাকবে ততক্ষণ পর্যন্ত ভোট পোল করা হবে। যখন দেখব আর শেষ না হলে কুড়ি নি গি ওই বাউন্ডারির ঢুকাইয়া দিয়ে ভোট পোল করে নেব। আমার কথা পিরোজপুর চারটি সেন্টারে আমি যেন দেখতে না পাই কোন এজেন্ট আছে ওই চাপা দেওয়া (ট্রাক) প্রতীকের। তারা কিসের ভয় দেখায় আমি তো বুঝতে পারিনা। আমার চেয়ে মস্তান বেশি আছে কেও? আমার চেয়ে যন্ত্রপাতি কারও বেশি আছে? আমার চেয়ে কি টাকা তাদের বেশি আছে? তাহলে ভয় কিসের দেখায়। যারা আমার কাছে কাজ করে খেতো কদিন আগে, তারা ভয় দেখায় কিসের। জমি তিন বিঘা কেড়ে নেবো। জমি তিন বিঘা কেইড়ি নেবো। কেইড়ি নিলি পারে ভয় দেখানো বুঝি যাবে। সেই কাজটি কইরবোই এইবার। আপনারা নৌকা মার্কা প্রতীকে ফরহাদ হোসেনকে ভোট দেবেন। জননের্তীকে ভোট দেবেন। এখন তো প্রধানমন্ত্রী শেখ হাসিনা জননের্তী। আমাদের কোন স্বতন্ত্র প্রার্থী সেখানে যাবে না কোনদিন। তার ডানদিকে বা বামদিকে বসে থাকবেনা। আমাদের এমপি নেত্রীর সাথে বসে থাকবে এবং এইবারো এই দেশের মিনিষ্টার হবে। আপনারা ঠান্ডার মধ্যে বসে আছেন। যে কাজ করার দরকার তা আমি সময়মত করবো।

এই আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য প্রফেসর  আব্দুল মান্নান সুষ্ঠু ভোট নিয়ে সংশয় প্রকাশ করে বলেন, এভাবে জনসভায় যদি প্রার্থীদের এজেন্ট প্রবেশ করতে না দেওয়া হুমকি দেয়া হয়, তাহলে সাধারণ ভোটারদের মনে সঙ্কা তৈরি হবে। ভোট দিতে অনাগ্রহ দেখাবে। জননের্তী শেখ হাসিনা একটি অবাধ সুষ্ঠু নির্বাচন করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। বিশেষ করে নৌকার নেতা কর্মীরা প্রকাশে এভাবে বক্তব্য দেওয়ার কারণে নির্বাচন প্রশ্নবিদ্ধ হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭