কালার ইনসাইড

গৌরীর ভাই কেন শাহরুখ কে খুন করতে চেয়েছিলেন?


প্রকাশ: 04/01/2024


Thumbnail

বলিউডের কিং খান খ্যাত শাহরুখ খান এবং গৌরীর দাম্পত্যজীবন প্রায় ৩০ বছরের । দাম্পত্যজীবন শুরু করার আগে তাদের প্রেম-কাহিনী এখন অনেকেরই জানা। মুসলিম ছেলে শাহরুখের সঙ্গে বিয়েতে আপত্তি ছিল গৌরীর পরিবারের। এক সময় গৌরীর ভাইয়ের চক্ষুশূল হয়ে শাহরুখকে দেখলেই নাকি খুনে রাগ পেয়ে যেত।

১৯৯১ সালের ২৫ অক্টোবর বিয়ে করে দাম্পত্যজীবন শুরু করেন শাহরুখ–গৌরীর। শাহরুখ খান যখন ২৬-এ পা দিলেন গৌরি তখন ২১। মুসলিম পরিবারের ছেলে শাহরুখ। তবে ধর্ম কোনো দিনই তাদের ভালবাসায় অন্তরায় হতে পারেনি। পাঞ্জাবি পরিবারের মেয়ে গৌরি কিন্তু মুসলিম ছেলে শাহরুখের সঙ্গে বিয়েতে আপত্তি ছিল গৌরীর পরিবারের। তবে ধর্ম তাদের ভালবাসায় অন্তরায় কোনও দিনই হতে পারেনি। অনেক উপায়ন্তর করে গৌরিকে বিয়ে করেন শাহরুখ। তবে হিন্দু পরিবারের মেয়ের সঙ্গে প্রেম করায় গৌরির ভাইয়ের এক সময় চক্ষুশূল হতে হয় শাহরুখকে। চূড়ান্ত বিদ্বেষ, শাহরুখকে দেখলেই নাকি খুনে রাগ পেয়ে যেত গৌরির ভাইয়ের।

সেই সময় পরিবারের সঙ্গে শাহরুখের আলাপ করান গৌরি। শাহরুখ ভিন্ন ধর্মের বলেই আপত্তি ছিল গৌরির ভাই বিক্রান্ত ছিব্বড়ের।

এক সাক্ষাৎকারে শাহরুখের স্ত্রী গৌরি বলেন, “আমার ভাই বিক্রান্তের চক্ষুশূল ছিল শাহরুখ। যদিও মানুষ হিসেবে আমার ভাই শান্ত প্রকৃতির, উদার। কিন্তু শাহরুখকে দেখলেই ওর মুখ-চোখ লাল হয়ে যেত। আসলে আমাকে নিয়ে ভীষণ স্পর্শকাতর ছিল ও। মনে মনে কতবার যে শাহরুখকে ও খুন করেছে, তার কোনও কুল কিনারা নেই। শুধু যে রাগ দেখিয়ে ক্ষান্ত হয়েছেন এমনটা নয়, শাহরুখকে মারার হুমকি পর্যন্ত দেন তিনি’।

গৌরি আরও জানান, গোটা বিষয়টা নিয়ে অবগত ছিলেন শাহরুখ। তবে কখনও পাল্টা রাগ দেখাননি অভিনেতা। গৌরির ভাইয়ের প্রায় চার বছর সময় লাগে শাহরুখকে মেনে নিতে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭