কালার ইনসাইড

মিলার কণ্ঠে ভোটের গান


প্রকাশ: 04/01/2024


Thumbnail

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ভোট প্রদানে তরুণ সমাজকে আগ্রহী করে তুলতে নতুন গান কণ্ঠে তুললেন জনপ্রিয় পপ গায়িকা মিলা। সদ্য প্রকাশিত গানটির শিরোনাম ‘গো ভোট’

অটামনার মুনের কথা ও সুরে, আদিব কবির সংগীতায়োজন গানটি প্রকাশিত হয়েছে ‘ক্যাম্পেইন অ্যাডভোকেসি প্রোগ্রাম-ক্যাপ’র ফেসবুক পেজ ও মিলার নিজস্ব ইউটিউব চ্যানেলে।

‘তোমার কথা বলুক আজ তোমার ঠোঁট/ গো গো গো ভোট/’-এমন কথার গানটির ভিডিও নির্মাণ করেছেন সোহেল রাজ। চিত্রায়ণ করা হয়েছে উত্তরার মেট্রোরেল স্টেশনের পাশেই। ভিডিওতে পারফর্ম করেছেন মিলা ও তার সতীর্থরা।

গানটির মিউজিক ভিডিওতে সর্বস্তরের জনগণের পাশাপাশি এতে মডেল হিসেবে দেখা গেছে আর্ক ব্যান্ডের হাসান, কণ্ঠশিল্পী মিলন মাহমুদ, প্রতীক হাসান, অভিনেত্রী সুইটি, ফেরদৌস, জিয়াউল হক পলাশসহ অনেককে। মিলা বলেন, ‘দেশের প্রতি নিজের একটা দায়িত্ববোধ থেকেই গানটি গেয়েছি। এমনকি ভিডিও তৈরির জন্য নিজেই তারকাদের কাছে গিয়ে বাইট নিয়েছি।’

‘গো ভোট’ নিয়ে মিলা বলেন, মূলত ‘ক্যাপ’র মুবিন ভাইয়ের উৎসাহে গানটির সঙ্গে আমি যুক্ত হয়েছি। আর গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দিয়ে সর্বক্ষণ পাশে ছিলেন জুয়েল মোর্শেদ ভাই। দেশের প্রতি নিজের একটা দায়িত্ববোধ থেকেই গানটি গেয়েছি। আশা করি গানটি শ্রোতাদের ভালো লাগবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭