কালার ইনসাইড

মা হওয়ার প্রসঙ্গে কি বললেন দীপিকা?


প্রকাশ: 04/01/2024


Thumbnail

বলিউডের সবচেয়ে আলোচিত দম্পতি রণবীর সিং ও দীপিকা পাডুকোন। সর্বত্র চর্চিত এই যুগল বরাবরই চর্চার শীর্ষে থাকেন। বেশ কয়েকবছর হয়ে গেল তাদের বিবাহের তবে এখনও সন্তান নিয়ে তাদের কোনও পরিকল্পনার কথা শোনা যায়নি। এবার অভিনেত্রী দীপিকা পাডুকোন নিজেই জানালেন যে তারা সন্তান নেওয়ার পরিকল্পনা করছেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে দীপিকা জানান, তার কাছে নিজের পরিবার সবথেকে বেশি গুরুত্বপূর্ণ এবং তিনি মনে করেন বাচ্চাদেরও সেই একই শিক্ষা দেওয়া উচিত।

দীপিকা বলেন, ‘রণবীর আর আমি বাচ্চাদের খুব ভালবাসি। আমরা অপেক্ষা করছি যে দিন আমরা নিজেদের পরিবারে নতুন অতিথিকে নিয়ে আসতে পারব। এখনও পরিবারের সদস্যদের সঙ্গে দেখা হলে উপলব্ধি করতে পারি যে, আমি একেবারেই বদলাইনি।

নায়িকার মতে, ‘‘আমাদের পেশায়, খ্যাতি ও যশের ভিড়ে নিজেকে হারিয়ে ফেলা খুবই স্বাভাবিক। তবে আমার পরিবারের কোনও সদস্যই বাড়িতে আমাকে ‘তারকা’ বলে মনে করেন না। আমি ও রণবীর আমাদের সন্তানের মধ্যেও সেই বৈশিষ্ট্যগুলো দেখতে চাই’।

এর আগে সঞ্জয় লীলা ভন্সালীর ‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা’ ছবির সেটে একে অপরের প্রেমে পড়েন রণবীর ও দীপিকা। প্রায় ছয় বছরের প্রেমের পর ২০১৫ সালে গোপনে আংটিবদল করেন রণবীর সিং ও দীপিকা পাডুকোন। তার পরে ২০১৮ সালের নভেম্বর মাসে বিয়ের পিঁড়িতে বসেন তারা। গত বছর নিজেদের পঞ্চম বিবাহবার্ষিকী পালন করেছেন এই জুটি। ‘বাজিরাও মাস্তানি’, ‘পদ্মাবত’সহ আরও কয়েকটি সিনেমায় একসঙ্গে পাওয়া গেছে তাদের। পর্দা ও পর্দার বাইরে দুজনের রসায়ন নিয়ে অনুরাগীদের আগ্রহের শেষ নেই।

উল্লেখ্য, ২০২৩ সালের শুরুতে শাহরুখের সঙ্গে ‘পাঠান’-এ দেখা যায় দীপিকাকে। এরপর বছরের মধ্যবর্তী সময়ে ‘জাওয়ান’-এও খুব অল্প সময়ের অভিনয়ে মুগ্ধ করেছেন ভক্তদের। আগামী ২৫ জানুয়ারি বিশ্বব্যাপী মুক্তি পেতে পারে দীপিকা অভীনিত ‘ফাইটার’।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭