ইনসাইড গ্রাউন্ড

রকির অভিষেকের দিন বার্সার জয়


প্রকাশ: 05/01/2024


Thumbnail

বার্সেলোনার জার্সিতে অভিষেক হয়ে গেছে ব্রাজিলের ১৮ বছর বয়সী স্ট্রাইকার ভিতর রকির। অভিষেকে বড় কোনও ঝলক দেখাতে পারেননি রকি। তবে তিনি যে জাতের খেলোয়াড় সেই ঝলক দেখিয়েছেন।  

তরুণ রকির প্রাণোচ্ছ্বাস যে বার্সার দরকার সেটা লাস পালমাসের বিপক্ষে ভালো মতোই টের পাওয়া গেছে। লা লিগা টেবিলে দশে থাকা দলটির বিপক্ষে কাতালানরা বৃহস্পতিবার রাতের ম্যাচে ২-১ গোলে জিতেছে। জয়সূচক গোলটি এসেছে ম্যাচের যোগ করা সময়ে ইলকে গুন্ডোগানের পেনাল্টি থেকে।

লাস পালমাসের হয়ে ম্যাচের ১২ মিনিটে গোল করেন সাবেক বার্সা ফুটবলার মুনির এল হাদ্দাদি। মরক্কোর এই ফরোয়ার্ডের করা গোল দ্বিতীয়ার্ধে শোধ করেন ফেরান তোরেস। তার আগে গোল শোধ করার সুযোগ পেয়েও তা হারান লেভা। এমনকি দলকে লিড এনে দেওয়ার সুযোগও হারান তিনি।

ম্যাচের ৭২ মিনিটে লেভাকে উঠিয়ে জোয়াও ফেলিক্সকে সুযোগ দেন বার্সা কোচ জাভি। ৭৮ মিনিটে ফেরান তোরেসকে উঠিয়ে অভিষেক করান রকিকে। ফেলিক্সের চিপ করা পাস ধরে গোল করারও খুব কাছে ছিলেন তরুণ ব্রাজিলিয়ান রকি। তবে সুযোগ নিতে পারেননি তিনি। ম্যাচের ৯১ মিনিটে পেনাল্টি থেকে গোল করে জয় তুলে নেয় কাতালানরা। ৪১ পয়েন্ট নিয়ে টেবিলে তিনে ওঠে।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭