কালার ইনসাইড

অনন্ত-বর্ষার সঙ্গে এক সিনেমায় পর্দা কাঁপাবে নানা পাটেকর


প্রকাশ: 05/01/2024


Thumbnail

ঢাকাই সিনেমার অন্যতম আলোচিত তারকা দম্পতি অনন্ত জলিল ও আফিয়াত নুসরাত বর্ষা। দুজন জুটিবদ্ধ হয়েই সিনেমা করেন এই দম্পত্যি। মোহাম্মদ ইকবালের প্রথম পরিচালিত সিনেমা ‘কিল হিম’ সিনেমাতেও জুটি বেঁধেছিলেন তারা। ‘কিল হিম’-এর সিক্যুয়েল নির্মাণ করছেন মোহাম্মদ ইকবাল। ‘কিল হিম-২’তে অনন্ত-বর্ষার সঙ্গে চমক দেখাবেন বলিউডের বর্ষিয়ান অভিনেতা নানা পাটেকর।

প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘কিল হিম ২ নিয়ে নানা পাটেকরের সঙ্গে আমাদের টিমের কথা হয়েছে। নানা পাটেকর এখনো চুক্তিবদ্ধ না হলেও গল্পটি শুনে পছন্দ করেছেন। পাশাপাশি মৌখিকভাবে সম্মতি জানিয়েছেন এই অভিনেতা’। তিনি জানান, নানা পাটেকর স্ক্রিপ্ট পাঠাতে বলেছেন। স্ক্রিপ্ট পড়ে কোনো সংশোধনী থাকলে তা করা হবে। আশা করছি, এ মাসেই তার সঙ্গে চুক্তি হয়ে যাবে।

নানা পাটেকর ছাড়া অনন্ত-বর্ষার সঙ্গে আর কে কে থাকছেন, তা এখনই খোলাসা করেননি ইকবাল। তবে অভিনয়শিল্পী তালিকায় বেশ চমক থাকছে বলে আভাস দিয়েছেন তিনি। নির্মাতা জানান, ‘সম্পূর্ণ অ্যাকশন ঘরানার সিনেমা হবে ‘কিল হিম ২’। কিলহিমের থেকে আরও বেশি অ্যাকশন থাকবে এই সিনেমায়।

সম্প্রতি মোহাম্মদ ইকবাল কাজ শেষ করেছেন ‘ডেড বডি’ নামে একটি সিনেমার কাজ। এ সিনেমায় অভিনয় করেছেন কলকাতার চিত্রনায়িকা অন্বেষা ওমর সানী, শ্যামল মওলা, রাশেদ মামুন অপু, মিষ্টি জাহানসহ অনেকেই।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭