কালার ইনসাইড

প্রকাশ্যে শাবনূরের রহস্যময় সিনেমার ফাস্টলুক


প্রকাশ: 05/01/2024


Thumbnail

বেশ কিছুদিন ধরে আলোচনায় আছেন অভিনেত্রী শাবনূর। সম্প্রতি অস্ট্রেলিয়া থেকে ঢাকায় ফেরেন ঢালিউডের নন্দিত চিত্রনায়িকা শাবনূর। দীর্ঘ বিরতির পর নিজের জন্মদিনে দেশে ফিরেই ‘রঙ্গনা’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে  অভিনয়ে ফিরছেন তিনি। তবে সিনেমার শুটিং শুরু না হলেও শাবনূরের ফাস্টলুক প্রকাশ হয়েছে।

রঙ্গনা’র ফার্স্ট লুকেই শাবনূরকে রহস্যময় দেখা গেছে। কখনো হিজাবে মুখ ঢাকা, তার চোখে প্রতিশোধের আগুন। অন্য ছবিতে পিস্তল হাতে, আবার কখনো ফুল হাতে হাস্যোজ্জ্বল এই নন্দিত অভিনেত্রী। তাহলে কি তিনটি চরিত্রেই পর্দায় হাজির হচ্ছেন শাবনূর তবে এ প্রসঙ্গে রহস্যে জিইয়ে রাখতে চাচ্ছেন নির্মাতা। 

নির্মাতা আরাফাত হোসাইন জানান, এ বিষয়ে কিছুই বলতে বলব না। শুধু ছবি সম্পর্কে নির্মাতা বলেন, দশের, দেশের এবং আপনার হৃদয়ের রক্ত ক্ষরণের গল্প বলবে ‘রঙ্গনা’।

জানা যায়, অনেক আগেই সিনেমাটির সঙ্গে যুক্ত হয়েছেন শাবনূর। এখন নিচ্ছেন শুটিংয়ে নামার প্রস্তুতি। সবকিছু ঠিক থাকলে আসছে ফেব্রুয়ারির শেষের দিকে শুরু হবে শুটিং। ‘রঙ্গনা’ সিনেমায় থাকছে তিনটি গান। গানগুলো লিখেছেন কবির বকুল। সুর-কণ্ঠে থাকছেন ইমরান মাহমুদুল। সিনেমাটির কাহিনি লিখেছেন নির্মাতা নিজেই। চিত্রনাট্য ও সংলাপ করেছেন তন্ময় মুক্তাদির।

দুই ঈদের একটি ঈদে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এই সিনেমার মাধ্যমেই দীর্ঘ বিরতি পেরিয়ে ক্যামেরার সামনে এবং প্রেক্ষাগৃহে আসছেন সুপারস্টার শাবনূর। তবে সিনেমাটিতে শাবনূরের বিপরীতে কে আছেন তা এখনই বলতে চাননি কেউই। তবে শিগগিরই ঘোষণা করে হবে বলে জানিয়েছেন নির্মাতা আরাফাত। নারী কেন্দ্রীক গল্পে সিনেমাটি নির্মিত হবে।

ঢাকাই সিনেমার এক সময়ের তুমুল ব্যস্ত নায়িকা শাবনূর দু-বছর আগে বলেছিলেন, পছন্দসই চিত্রনাট্যের আশায় বসে আছেন তিনি। নায়িকার অপেক্ষা ফুরিয়েছে। ‘রঙ্গনা’ নামের নতুন সিনেমা করতে অস্ট্রেলিয়া থেকে সম্প্রতি দেশে ফিরেছেন তিনি। এই সিনেমার মাধ্যমে নির্মাতা আরাফাত হোসাইন প্রথমবারের মতো সিনেমা তৈরিতে হাত দিচ্ছেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭