কালার ইনসাইড

অভিনেত্রী ভাবনার বাসায় এমপি পদপ্রার্থী ফেরদৌস


প্রকাশ: 05/01/2024


Thumbnail

আর একদিন পরেই দ্বাদশ সংসদ নির্বাচন। আসন্ন এই নির্বাচনে ঢাকা ১০ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করছেন অভিনেতা ফেরদৌস আহমেদ। এরইমধ্যে ভোট চেয়ে পুরো আসনই চষে বেড়িয়েছেন এই অভিনেতা। গিয়েছেন ভাবনার বাসায় ও।

ধানমন্ডিতে অবস্থিত গুণী অভিনেত্রী আশনা হাবিব ভাবনার বাসায় আজ দুপুরের গিয়েছিলেন এমপি পদপ্রার্থী অভিনেতা ফেরদৌস। ভাবনা ও তার বাবা হাবিবুল ইসলাম, মা রেহানা হাবিব এবং ফেরদৌস সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন ভাবনার বাবা।

ছবিটি নিয়ে ভাবনা বলেন, ‘ফেরদৌস ভাই তো আমাদের খুব প্রিয় মানুষ। তার সঙ্গে আমাদের পারিবারিক সম্পর্ক। একসঙ্গে সিনেমাও করেছি আমরা। আমাদের কাছে ভোট চাওয়ার কিছু নেই। এর আগে অবশ্য ভোট চাইতে এসেছিলেন একবার। তবে আজকে এসছিলেন ভোট নিয়ে কথা বলতেই। এসে নাস্তা ও করেছেন তিনি। আমার ছোটবোন এবার প্রথম ভোটার। ওর খুব এক্সসাইটেড ভোট দেয়ার জন্য্। সেসব নিয়েই আমাদের আড্ডা হলো।’

জানা যায়, ফেরদৌস নেতাকর্মী নিয়ে ভাবনার বাসার গলিতে ভোটের প্রচারণা করতে এসেছিলেন। সেই সুযোগে ভাবনার বাসা ঘুরে যান। এসে অনুরোধ করেন আশপাশে ভাবনাদের আত্নীয় স্বজনদের যেন ভোট দিতে যাওয়ার অনুরোধ করেন তারা।

ভাবনা বলেন, ‘পুরান ঢাকাসহ আশপাশে আমাদের আত্নীয় স্বজন আছেন। সবাই যেন ৭ তারিখে ভোট দিতে যায় সেই অনুরোধ করেছেন ফেরদৌস ভাই।

গত বছর ‘দামপাড়া’ সিনেমায় অভিনয় করেছেন ভাবনা ও ফেরদৌস। এরইমধ্যে সিনেমাটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। চলতি বছরই সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এটি ছাড়াও ভাবনা অভিনীত ‘যাপিত জীবন’ ও ‘পায়েল’ নামে দুটি সিনেমা মুক্তি পাবে এ বছর।

ছবিগুলো নিয়ে ভাবনা বলেন, ‘সবগুলো ছবি এমদম প্রস্তুত। খুব দ্রুত সময়ে মুক্তি পাবে। এছাড়া আরও দুটি সিনেমায় সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছি। সেগুলোর শুটিংও শুরু হবে।’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭