ইনসাইড বাংলাদেশ

নির্বাচন বানচালে ব্যর্থ হয়ে অগ্নিসন্ত্রাস করছে বিএনপি: তথ্যমন্ত্রী


প্রকাশ: 06/01/2024


Thumbnail

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, নির্বাচন বানচাল করতে না পেরে দেশব্যাপী ফের অগ্নিসন্ত্রাস শুরু করেছে বিএনপি। আওয়ামী লীগ আরেকবার ক্ষমতায় এলে এসব অগ্নিসন্ত্রাসী ও তাদের মদদ দাতাদের নির্মূল করা হবে।

শনিবার (৬ জানুয়ারি) দুপুরে চট্টগ্রামের দেওয়ানজি পুকুরপারের বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় এসব কথা বলেন তিনি।

এসময় রাজধানীর গোপিবাগে ট্রেনে আগুন দেওয়ার ঘটনার তীব্র নিন্দা জানিয়ে মন্ত্রী বলেন, রাজনীতির নামে বিএনপি নাশকতার মহোৎসবে মেতেছে বলে মন্তব্য করেন হাছান মাহমুদ। রাজনীতির নামে বিএনপি নাশকতার মহোৎসবে মেতেছে।

মন্ত্রী আরও বলেন, ‘বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের নির্দেশেই শুক্রবার রাতে ঢাকার গোপীবাগে সন্ত্রাসীরা ট্রেনে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করেছে। এ ছাড়া দেশের বিভিন্ন এলাকায় স্কুল ও নির্বাচন কেন্দ্রে আগুন দিয়ে ভোটারদের মাঝে ভীতি সৃষ্টি করার অপচেষ্টা চালাচ্ছে। কিন্তু নির্বাচনকে কেন্দ্র করে সাধারণ মানুষের মাঝে যে উচ্ছাস তৈরি হয়েছে তা কয়েকজন অগ্নিসন্ত্রাসীর অপতৎপরতায় ম্লান হবে না।’

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, ‘সমস্ত ঘটনা ঘটিয়ে অস্বীকার করা বিএনপির অভ্যাস। ইতিপূর্বেও একই এলাকায় ট্রেনে আগুন দে্ওয়ার ঘটনা ঘটেছে। মা ও শিশুসহ চারজন মৃত্যুবরণ করেছে। এর আগের ঘটনা কার নির্দেশে, কারা করেছে, সবাই গ্রেপ্তার হয়েছে, তারা স্বীকারোক্তি দিয়েছে।’

জাতীয় ও আন্তর্জাতিকভাবে গ্রহণযোগ্য ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের রায় নিয়ে আগামীকাল ৫ম বারের মতো আওয়ামীলীগ ফের ক্ষমতায় আসবে বলে মন্তব্য করেন হাছান মাহমুদ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭