ইনসাইড বাংলাদেশ

নিজেকে দিতে পারলেন না হিরো আলম


প্রকাশ: 07/01/2024


Thumbnail

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের স্বতন্ত্র প্রার্থী আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম ভোট দিয়েছেন। তবে নিজের প্রতীকে ভোট দিতে পারলেন না তিনি। কারণ তিনি বগুড়া-৬ (সদর) আসনের ভোটার। এ কারণে নিজের ভোটটি তিনি দিলেন অন্য প্রার্থীকে।

রোববার (৭ জানুয়ারি) সকাল সোয়া ৯টার দিকে সদর উপজেলার এরুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন এই তারকা।

ভোট দিয়ে হিরো আলম বলেন, বগুড়া- ৬ আর বগুড়া-৪ আসন কাছাকাছি। আমি এই আসনে ভোট দিতে পেরে গর্বিত। নিজেকে ভোট দিতে পারিনি, এতে দুঃখ নেই। ভোটের পরিবেশ ভালো আছে। তবে ভোটার উপস্থিতি কম।

তিনি আরও বলেন, ভোট সুষ্ঠু হলে আমি জয়ের ব্যাপারে আশাবাদী। যদি কারচুপি হয়, তাহলে সেখানে আর কিছু বলার থাকে না। গত রাতে (শনিবার) আমার বাড়ির ২০০ গজ সামনে ককটেল বিস্ফোরণ করেছে। কিন্তু আমি এতে ভয় পাইনি। কারণ, আমি ভয় পেলে ভোট করবে কে?

বগুড়া-৪ আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে ভোটের মাঠে রয়েছেন বর্তমান সংসদ সদস্য, ১৪ দলীয় জোটের প্রার্থী এ কে এম রেজাউল করিম তানসেন। এ ছাড়া বিএনপির সাবেক নেতা স্বতন্ত্র প্রার্থী ডা. জিয়াউল হক মোল্লা ঈগল প্রতীকসহ আরও চারজন প্রার্থী এই আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এর আগে, বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপ-নির্বাচনে অংশগ্রহণ করেছিলে হিরো আলম। তবে ৮৩৪ ভোটে হেরে যান এই কন্টেন্ট ক্রিয়েটর। ওই নির্বাচনে জয়ী হন আওয়ামী লীগ প্রার্থী এ কে এম রেজাউল করিম তানসেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭