ইনসাইড বাংলাদেশ

আলোচিত শাহজাহান ওমর এগিয়ে


প্রকাশ: 07/01/2024


Thumbnail

বিএনপি থেকে নাটকীয় ভাবে আওয়ামী লীগে এসে নৌকা প্রতীকে নির্বাচন করা প্রার্থী ব্যারিস্টার শাহজাহান ওমর এখন পর্যন্ত এগিয়ে আছেন। তার নিকটতম প্রার্থীর চেয়ে তিনি বিপুল ভোটে এগিয়ে আছেন বলে প্রাপ্ত ফলাফলে জানা গেছে।

উল্লেখ্য, শাহজাহান ওমর কিছুদিন আগেও বিএনপির অন্যতম গুরুত্বপূর্ণ নেতা ছিলেন। ২৮ অক্টোবরে ঘটনার পর তাকে গ্রেপ্তার করা হয় এবং জেল থেকে বেরিয়ে তিনি গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন। এই সাক্ষাতের মাধ্যমে তিনি আওয়ামী লীগে যোগদান করেন।

রোববার সকাল ৮টা থেকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ শুরু হয়। জেলার রাজাপুর ও কাঁঠালিয়া উপজেলা নিয়ে গঠিত ঝালকাঠি-১ আসনে কেন্দ্র রয়েছে রয়েছে ৯০টি। এ আসনে বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান সদ্য যোগ দিয়ে নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নেওয়া ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীর উত্তমসহ ৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ আসনে ভোটার সংখ্যা ২ লাখ ১২ হাজার ৮ জন।

আর সদর উপজেলা ও নলছিটি নিয়ে গঠিত ঝালকাঠি-২ আসনে কেন্দ্র রয়েছে ১৩৭টি। এ আসনে মোট ভোটার ৩ লাখ ৪২ হাজার ১৫৫ জন। এ দুটি আসনে মোট ভোটার সংখ্যা ৫ লাখ ৪৩ হাজার ৩৬৪ জন। এ আসনে আওয়ামী লীগের আমির হোসেন আমুসহ ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭