ইনসাইড বাংলাদেশ

যশোর-১ আসনে বিজয়ী শেখ আফিল উদ্দিন


প্রকাশ: 08/01/2024


Thumbnail

যশোর-১ (শার্শা) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শেখ আফিল উদ্দিন নৌকা প্রতিকে ৮৭ হাজার ৮৫৪ ভোট পেয়ে বেসরকারিভাবে জয়ী হয়েছেন।অপরদিকে তাঁর প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম লিটন ট্রাক প্রতিকে ৬ হাজার ৪৪৫ ভোট পেয়েছেন এবং জাতীয় পার্টির মনোনীত প্রার্থী আক্তারুজ্জামান লাঙ্গল প্রতীকে পেয়েছেন ১ হাজার ৯০৮ ভোট।

ব্যাপক উৎসব মূখর পরিবেশের মধ্যে দিয়ে কোন অপ্রীতীকর ঘটনা ছাড়ায় ভোট গ্রহণ শেষ হয়। 

রোববার (০৭ জানুয়ারি)  রাত ৯ টায় শার্শা উপজেলা সহকারী রিটার্নিং অফিসার নয়ন কুমার রাজবংশী আনুষ্ঠানিকভাবে এ ফলাফল ঘোষণা করেন।

অন্যদিকে, অনিয়মের অভিযোগ তুলে রোববার বেলা ১১টার সময় সংবাদ সম্মেলন করে ভোট বর্জন ঘোষণা দেন ট্রাক মার্কা প্রতিকের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম লিটন তিনি অভিযোগ করেন প্রশাসন তাকে কোন সহযোগিতা করছেনা পুলিন এজেন্ডা কেন্দ্র থেকে বাইর করে দিয়েছে তিনি আরো বলেন যারা ভোট দিতে আসবে ভোটের মাঠে তাদেরকে ভয়-ভীতি দেখানো হচ্ছে বলে তিনি অভিযোগ করেন বিভিন্ন ইউনিয়নে অনেক নেতাকর্মীদেরকে আহত করা হয়েছে বলে  সাংবাদিকদের জানান 

যশোর-১ আসনে ১০২টি ভোট কেন্দ্রে ৬৬১টি কক্ষে ভোটগ্রহণ হবে। এর মধ্যে পুরুষ কক্ষ ৩১৭টি ও মহিলা কক্ষ ৩৪৪টি। এ আসনে ভোটার ২ লাখ ৯৪ হাজার ৬৯২ জন। পুরুষ ভোটার ১ লাখ ৪৭ হাজার ৫৭৬ জন। মহিলা ভোটার ১ লাখ ৪৭ হাজার ১১৪ জন এবং হিজড়া ভোটার রয়েছে ২ জন। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭