ইনসাইড গ্রাউন্ড

দলে ফিরলেন রোহিত-কোহলি


প্রকাশ: 08/01/2024


Thumbnail

আফগানিস্তানের বিপক্ষের ঘরের মাঠে সিরিজের জন্য দল ঘোষণা করেছে ভারত। এই সিরিজ দিয়ে টি-টোয়েন্টি ক্রিকেটে ফিরলেন রোহিত শর্মা ও বিরাট কোহলি। বৃহস্পতিবার থেকে শুরু হতে যাওয়া সিরিজে অধিনায়ক হিসেবেই ফিরেছেন রোহিত। তার সঙ্গে ফিরেছেন কোহলিও। এই দুইজন সবশেষ ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে খেলেছিলেন। এরপর আর খেলা হয়নি তাদের।

রোহিত-কোহলি ফিরলেও ইনজুরির কারণে দলে নেই সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া ও রুতুরাজ গায়কোয়াড়। এর ফলে সুযোগ পেয়েছেন সঞ্জু স্যামসন। তিনি ইনিংসের গোড়াপত্তন করবেন।

রবীন্দ্র জাদেজা সুযোগ পাননি টি-টোয়েন্টি দলে। তবে অক্ষর প্যাটেল ও ওয়াশিংটন সুন্দর স্পিন অলরাউন্ডার হিসেবে দলে আছেন। যথারীতি আছেন শুভমান গিল, যশস্বী জয়সওয়াল, জিতেশ শর্মা ও ইশান কিষাণ।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষের সিরিজে সুযোগ না পাওয়া শিবাম দুবে সুযোগ পেয়েছেন আফগানিস্তান সিরিজে। আগের দুই সিরিজে তিলক ভার্মা সুযোগ কাজে লাগাতে না পারলেও সুযোগ পেয়েছেন আরও একবার।

ভারতের টি-টোয়েন্টি স্কোয়াডঃ

রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, জশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, তিলক ভার্মা, রিংকু সিং, জিতেশ শর্মা (উইকেটরক্ষক), সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), শিবাম দুবে, ওয়াশিংটন সুন্দর, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণোই, কুলদীপ যাদব, আরশদীপ সিং, আবেশ খান ও মুকেশ কুমার।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭