ইনসাইড গ্রাউন্ড

দুর্দান্ত ঢাকাকে শক্তিশালী করতে আসছে ২ লঙ্কান


প্রকাশ: 08/01/2024


Thumbnail

তিনবারের শিরোপা জেতা ঢাকা এবার কাগজে কলমে সবচেয়ে দুর্বল দলগুলোর একটি। তবে এখনো সুযোগ আছে সরাসরি সাইনিংয়ে খেলোয়াড় দলে নেওয়ার। আর সেই চেষ্টাই করছে ঢাকা। পরপর দুদিনে দুজন লঙ্কান তারকাকে দলে টেনেছে ঢাকা। এদের মাঝে একজন বেশ পরিচিত নাম। সাদিরা সামারাবিক্রমা। মিডল অর্ডারে সাম্প্রতিক সময়ে লঙ্কান ক্রিকেটে বেশ নির্ভরযোগ্য নাম সামারাবিক্রমা। তাকে এবার দেখা যাবে ঢাকার জার্সিতে। 

আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে খুব বেশি সমৃদ্ধ না হলেও সামারাবিক্রমার ঘরোয়া পরিসংখ্যান কিছুটা হলেও আশা জাগাবে ঢাকা ভক্তদের মাঝে। ১২০ স্ট্রাইকরেট আর ৩০ এর বেশি গড়ে টি-টোয়েন্টি ফরম্যাটে ব্যাট চালিয়েছেন এই উইকেটরক্ষক ব্যাটার। মিডলঅর্ডারে ঢাকার শক্তি বাড়াতে সামারাবিক্রমা হতে পারেন কার্যকরী এক অস্ত্র। 

এর আগে লংকান ওপেনার লাসিথ কুস্পেল্লেকে দলে নিয়েছে ঢাকা। ১টি আন্তর্জাতিক ম্যাচ দিয়েই ঢাকা ফ্র্যাঞ্চাইজের নজরে এসেছেন তিনি। তবে ঘরোয়া আর ফ্র্যাঞ্চাইজ মিলে খেলেছেন ৪৫ টি-টোয়েন্টি ম্যাচ। তাতে ১২৮ স্ট্রাইক রেটে ব্যাট চালিয়েছেন কুস্পেল্লে। ঢাকাকে ঝড়ো শুরু এনে দেওয়ার ক্ষেত্রে কাজে লাগতে পারে তার এই মারকুটে ব্যাটিং। 

দুর্দান্ত ঢাকাঃ

রিটেইন ও ডিরেক্ট সাইনিং- তাসকিন আহমেদ, আরাফাত সানি, শরীফুল ইসলাম, মোসাদ্দেক হোসেন, চতুরঙ্গা ডি সিলভা, সায়িম আইয়ুব, উসমান কাদির।

ড্রাফট- সাইফ হাসান, ইফরান শুক্কুর, আলাউদ্দিন বাবু, মেহরাব হোসেন, লাহিরু সামারাকুন, সাদিরা সামারাবিক্রমা, মোহাম্মদ নাঈম শেখ, সাব্বির হোসেন, জসিমউদ্দিন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭