ইনসাইড বাংলাদেশ

রাজধানীতে ট্রেনের ধাক্কায় গেলো ২ যুবকের প্রাণ


প্রকাশ: 09/01/2024


Thumbnail

রাজধানী ঢাকায় মাত্র দুই ঘণ্টার ব্যবধানে ট্রেনের ধাক্কায় দুই যুবক নিহত হয়েছেন। 

গতকাল সোমবার (৮ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটা ও রাত সাড়ে নয়টার দিকে বিমানবন্দর রেলওয়ে স্টেশন এবং মগবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের একজন মগবাজারের নয়াটোলা এলাকার আব্দুল মান্নান খানের ছেলে রেজওয়ান খান সাইমন (২৫)। অন্যজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

জানা যায়, রাজধানীর বিমানবন্দর রেলওয়ে স্টেশনের পাশে রাস্তা পারাপারের সময় ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় এক যুবক (২২) নিহত হন। সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে দশটার দিকে মৃত ঘোষণা করেন।

বিমানবন্দর পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সানু মং মারমা গণমাধ্যমকে জানান, খবর পেয়ে বিমানবন্দর রেলওয়ে স্টেশনের পাশে গুরুতর আহত অবস্থায় ওই যুবককে পড়ে থাকতে দেখি। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি।

নিহত যুবকের নাম-পরিচয় এখনো জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। সিআইডি ক্রাইম সিনকে খবর দিয়েছি, ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে পরিচয় শনাক্ত করা যাবে বলেও জানান সানু মং মারমা।

অন্যদিকে, সোমবার রাত সাড়ে নয়টার দিকে মগবাজার রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় রেজওয়ান খান সাইমন (২৫) নামের এক যুবক নিহত হন। তিনি মগবাজার নয়াটোলা এলাকার ৪১৭ নম্বর বাসার আব্দুল মান্নান খানের সন্তান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া গণমাধ্যমকে জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭