কালার ইনসাইড

নিহত ভক্তদের বাড়িতে গেলেন যশ


প্রকাশ: 10/01/2024


Thumbnail

ভারত সহ সারা বিশ্বজুড়েই ‘কেজিএফ’ সিনেমা দিয়ে খ্যাতি অর্জন করেছেন দক্ষিণী সুপারস্টার যশ। শুধু ভারতজুড়ে রয়েছে তার অসংখ্য ভক্ত-অনুরাগী। যশের জন্মদিনটি নানাভাবেই উদযাপন করতে চেয়েছিলেন ভক্ত-অনুরাগীরা। জন্মদিন পালন করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে তিন ভক্তের।

গত সোমবার (৮ জানুয়ারি) তারকার জন্মদিনে মর্মান্তিক এ ঘটনার পর মৃত ব্যক্তিদের পরিবারের সঙ্গে দেখা করতে তাদের বাড়িতে ছুটে যান যশ। সেখান থেকে আহতদের দেখতে হাসপাতালেও যান তিনি। তাদের চিকিৎসার খরচ বহন করার কথাও জানান এই অভিনেতা।

হিন্দুস্তান টাইমসের খবর, ভক্তদের বাড়িতে গিয়ে সমবেদনা জানিয়েছেন যশ। তিনি জানান, ভক্তদের কাছ থেকে এ ধরনের উন্মাদনা আশা করেননি তিনি। ভক্তদেরকে তাদের পরিবারের জন্য দায়বদ্ধ আচরণ করার জন্য অনুরোধ করেছেন।

সুপারস্টার যশ বলেন, আপনি যেখানে আছেন সেখান থেকেই আমাকে শুভেচ্ছা জানান, এটিই আমার প্রাপ্তি। এমন দুঃখজনক ঘটনা জন্মদিনে নিজেকে ভীত করে তোলে। এভাবে ‘ফ্যান্ডম’ দেখাবেন না; দয়া করে এভাবে ভালোবাসা প্রকাশ করবেন না। সবার কাছে অনুরোধ, ব্যানার টাঙাবেন না, বাইক রেস করবেন না, ঝুঁকি নিয়ে সেলফি তুলবেন না।

ভক্তদের উদ্দেশে যশ বলেন, আমি চাই, সমস্ত দর্শক-ভক্ত জীবনে আমার মতো বেড়ে উঠুক। আপনারা যদি আমার সত্যিকারের ভক্ত হয়ে থাকেন, তবে নিজের কাজটি মন দিয়ে করুন। সফলতা না আসা পর্যন্ত পরিশ্রম করে যান। মনে রাখবেন, আপনি আপনার পরিবারের কাছে সবকিছু। পরিবারকে গর্বিত করাই আপনার জীবনের লক্ষ্য'।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭