ইনসাইড বাংলাদেশ

পটুয়াখালীতে ট্রলার সংঘর্ষে ১১ ঘণ্টা পর লাশ উদ্ধার


প্রকাশ: 10/01/2024


Thumbnail

প্রতিবেশির লাশ আনতে ব্যবসায়ী আবদুস ছালামসহ এলাকার সাতজন ট্রলারে গিয়েছিলেন । রাতের অন্ধাকারে বিপরীত দিক থেকে আসতে থাকা অপর একটি ট্রলারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় । গতকাল মঙ্গলবার (৯ জানুয়ারি) সন্ধ্যা সাতটার দিকে উপজেলার দক্ষিণ চরবিশ্বাস এলাকায় ট্রলার দুটির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে । এতে নিখোঁজ হন ব্যবসায়ী আবদুস ছালাম । নিখোঁজের ১১ ঘণ্টা পর আজ বুধবার সকাল ৬টায় পটুয়াখালীর গলাচিপা উপজেলার তেঁতুলিয়া নদী থেকে আবদুস ছালামের লাশ উদ্ধার করা হয়েছে।

জানা যায়, আবদুস ছালামের বাড়ি পটুয়াখালীর গলাচিপা উপজেলার চর বিশ্বাস ইউনিয়নের দক্ষিণ চর বিশ্বাস গ্রামে। তিনি এলাকায় ডেকোরেটরের ব্যবসা করতেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য সায়েম গাজী বলেন, নিখোঁজ ছালামের সন্ধানে গতকাল সারা রাত তেঁতুলিয়া নদীতে খোঁজার পর আজ সকাল ছয়টার দিকে তাঁর লাশ উদ্ধার করা হয়েছে।

ট্রলারের যাত্রী শাহীন হাওলাদার বলেন, এলাকার ব্যবসায়ী আনসার ব্যাপারী (৭০) ঢাকায় মারা গেছেন। তাঁর লাশ গলাচিপার পানপট্টি এলাকা থেকে আনতে আবদুস ছালামসহ তাঁরা সাতজন ট্রলারে রওনা হন। গতকাল সন্ধ্যা সাতটার দিকে ট্রলারটি তেঁতুলিয়া নদী অতিক্রম করার সময় টিসিবির পণ্যবোঝাই একটি ট্রলারের সঙ্গে তাঁদের ট্রলারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তাঁদের ট্রলারটি ডুবে যায়। তাঁরা ছয়জন সাঁতরে তীরে উঠতে পারলেও আবদুস ছালাম নিখোঁজ হন। পরে আজ সকালে তাঁর লাশ পাওয়া গেছে।

টিসিবির পণ্যের ডিলারের প্রতিনিধি মাসুম মৃধা বলেন, তাঁদের ট্রলারে চরবিশ্বাস ইউনিয়নের টিসিবির পণ্য ছিল। তাঁরা চরবিশ্বাসে যাচ্ছিলেন। রাতে কুয়াশার কারণে দুটি ট্রলার দুর্ঘটনার কবলে পড়ে।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফেরদৌস রহমান বলেন, নিখোঁজ  আবদুস ছালামের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭