ইনসাইড বাংলাদেশ

নওগাঁয় সড়ক দূর্ঘটনায় নিহত তিন


প্রকাশ: 10/01/2024


Thumbnail

নওগাঁর মান্দায় ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ছয়জন।

মঙ্গলবার রাতে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের মান্দা উপজেলার শ্রীরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- নওগাঁ সদর উপজেলার চকরামপুর মহল্লার মৃত কাদিরের ছেলে রবিউল ইসলাম (৪০), একই মহল্লার সিরাজুল ইসলামের ছেলে রাজন ইসলাম (৩৫) এবং হাঁপানিয়া ইউনিয়নের গয়েরপাড়া গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে আকরাম আলী (৪৫)।

প্রত্যক্ষদর্শী ওয়াসিম রাজু বলেন, ‘ট্রাকটি নওগাঁ থেকে রাজশাহীর দিকে যাচ্ছিল। অপরদিকে পিকআপটি রাজশাহী থেকে নওগাঁর দিকে যাচ্ছিল। পথে শ্রীরামপুরে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপে থাকা তিনজন মারা যান। পরে আশঙ্কাজনক অবস্থায় আহত ছয়জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠান ফায়ার সার্ভিসের সদস্যরা।’

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। ‘খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ফায়ার সার্ভিসের সহযোগিতায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। নিহতদের লাশ পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে। ’তিনি বলেন, ‘দুর্ঘটনাকবলিত ট্রাক ও পিকআপ ভ্যান ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।’ ঘন কুয়াশার কারণে এই সড়ক দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে মনে করছেন পুলিশ ।

আহতরা হলেন, মান্দা উপজেলার সাহাপুর মন্ডলপাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে এমদাদুল হক (৪০), নওগাঁ সদর উপজেলার চকগোবিন্দ গ্রামের ইয়ানুছ আলীর ছেলে সজিব (২৪), একই গ্রামের শমসের আলীর ছেলে জাহিদুল ইসলাম (৩৬) এবং মুনছুর সরদারের ছেলে আব্দুল কুদ্দুস (৫২)।আহতদের উদ্ধার করে মান্দা, নওগাঁ সদর হাসপাতাল ও রাজশাহী মেডিকেলে নেওয়ার পথে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নওগাঁ সদরের চকরামচন্দ্র মোল্লা পাড়ার মৃত কাদির মোল্লার ছেলে রবিউল ইসলাম (২৮) এবং আরজি নওগাঁ মৃধা পাড়ার রাজন (৩০) নামে আরও দুইজনের মৃত্যু হয়।

মান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লায়লা আঞ্জুমান বানু বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন, ‘দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিনজন মারা গেছেন। আহতদের চিকিৎসায় সব ধরনের সহযোগিতা করা হচ্ছে। পিকআপ ভ্যানটি দুমড়ে-মুচড়ে গেছে।’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭