কালার ইনসাইড

স্ত্রী দাবি করে শাকিরার বাড়িতে হাজির, অবশেষে আদালতে


প্রকাশ: 11/01/2024


Thumbnail

বিশ্ব বিখ্যাত পপতারকা শাকিরাকে অনুসরণ এবং উত্ত্যক্ত করার অপরাধে ড্যানিয়েল জন ভ্যাল্টায়ার নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে মিয়ামি পুলিশ।

জানা যায়, শাকিরাকে বেশ কিছুদিন যাবত উত্ত্যক্ত করছে এই ব্যক্তি। শাকিরা এবং তার দুই সন্তানকে অনুসরণ ও বিভিন্ন ভয় দেখিয়ে আসছিলেন সেই ব্যক্তি। এবংকি শাকিরাকে নিজের স্ত্রী হিসেবেও দাবি করেছেন। 

ডব্লিউএসভিএনের প্রতিবেদন অনুসারে, ড্যানিয়েল জন ভ্যাল্টায়ার নামে টেক্সাসের ৫৬ বছর বয়সী এই ব্যক্তিকে সোমবার গ্রেপ্তার করা হয়েছে।

অভিযোগ বলা হয়, তিনি গায়িকাকে অনুসরণ করতে করতে তার বাড়ির সামনে হাজির হন। ওই ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যমেও পপকুইন শাকিরাকে হুমকিমূলক এবং বিরক্তিকর বার্তা পাঠিয়েছিলেন বলে অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

সম্প্রতি শাকিরা তার বাসভবনের সামনে সেই ব্যক্তিকে বিচরণ করতে দেখে। পরে শাকিরা তার আইনজীবীর সহায়তা নেন। বিশেষত নিজের দুই সন্তান সাশা ও মিলানের নিরাপত্তার বিষয়টি চিন্তা করে আইনি সহায়তা নেন এবং পুলিশ ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে।

শাকিরাকে ট্যাক্সিযোগে অনুসরণকরার অভিযোগে তাকে আদালতে হাজির করা হয়। আদালতে অভিযুক্ত সেই ব্যক্তি বিচারকের সামনে দাবি করেছেন, শাকিরা তার স্ত্রী এবং তিনি তার সাথে সব সময় কথা বলতেন। বিচারক ইতিমধ্যে ৫০ হাজার ডলারের বিপরীতে তার জামিন নির্ধারণ করেছিলেন, কিন্তু আসামি বারবার দাবি করেন যে তিনি গায়িকার স্বামী ছিলেন, যার ফলে বিচারক জামিনের আর্থিক দণ্ড বাড়িয়ে এক লাখ ডলার করেন।

এর আগে প্রাক্তন প্রেমিক পিকের সঙ্গে বিচ্ছেদের পর মিয়ামিতে স্থানান্তরিত হয়েছেন শাকিরা। বর্তমানে দুই সন্তানকে নিয়ে মিয়ামিতেই রয়েছেন গায়িকা। ১১ বছর একসাথে থাকার ২০২২ সালে বিচ্ছেদ ঘটে শাকিরা-পিকের। বিভিন্ন প্রতিবেদনে উঠে আসে, পিকের বিশ্বাসঘাতকতার কারণে ব্রেকআপ হয়েছিল দুজনের। পিকে ক্লারা চিয়া মার্টি নামের এক নারীর সাথে সম্পর্কে জড়ান এবং শাকিরার সঙ্গে প্রতারণা করেন। এর পরই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন শাকিরা। সাম্প্রতিক সময়ে কর ফাঁকির মামলায় বিপুল পরিমাণ অর্থ জরিমানা দিয়ে আলোচনায় ছিলেন এই বিখ্যাত পপতারকা। স্পেনে তার বিরুদ্ধে এখনো কর ফাঁকির একটি মামলা আদালতে চলমান রয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭