ইনসাইড গ্রাউন্ড

লম্বা ইনজুরিতে ওয়েস্ট হ্যামের ব্রাজিলিয়ান তারকা ‍লুকাস


প্রকাশ: 11/01/2024


Thumbnail

পায়ে চোট পেয়েছেন ওয়েস্ট হ্যামের ব্রাজিলিয়ান মিডফিল্ডার লুকাস পাকুয়েতা। ব্রিটিশ গণমাধ্যম বিবিসির খবর অনুযায়ী, অন্তত দুই মাসের জন্য এই মিডফিল্ডারকে মাঠের বাইরে থাকতে হবে। গত রোববার (৭ জানুয়ারি) ব্রিস্টল সিটির বিপক্ষে এফএ কাপের ম্যাচে চোট পান তিনি।

তৃতীয় রাউন্ডের এই খেলায় ম্যাচের শুরুর দিকে হঠাৎ বসে পড়েন পাকুয়েতা। এরপর বাঁ পায়ের হাঁটুর কাছাকাছি অংশে চেপে ধরতে দেখা যায় তাকে। পরে আর খেলা চালিয়ে নিতে না পারলে কোচ তাকে মাঠ থেকে উঠিয়ে নেন। এ সময় তিনি খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়েন।

সাম্প্রতিককালে পায়ের পেশির চোট ভালোই ভোগাচ্ছে পাকুয়েতাকে। এর আগে ডিসেম্বর মাসে আর্সেনালের বিপক্ষে জয়ের ম্যাচেও ৩৩ মিনিটে মাঠ ছাড়তে হয় তাকে। চোট থাকায় খেলতে পারেননি ব্রাইটনের বিপক্ষে ম্যাচটি।

চোট নিশ্চিত হলেও ঠিক কতটা গুরুতর তা জানতে বিশেষজ্ঞ দেখানো হবে এই ব্রাজিলিয়ানকে। তবে বার্তা সংস্থা বিবিসির দাবি, কমপক্ষে দুই মাসের জন্য ছিটকে গেছেন এই ব্রাজিলিয়ান।

চলতি মৌসুমে ওয়েস্ট হ্যামের জার্সিতে ২৭টি ম্যাচ খেলেছেন ২৬ বছর বয়সী এই মিডফিল্ডার। তাতে ৫ গোল ও ৬ অ্যাসিস্ট করেছেন তিনি।

পাকুয়েতার চোট পাওয়ার দিনে জিততে পারেনি তার দল ওয়েস্ট হ্যাম। ব্রিস্টল সিটির সঙ্গে ১-১ গোলে ড্র করেছে হ্যামাররা। রিপ্লে ম্যাচে আগামী মঙ্গলবার (১৬ জানুয়ারি) ফের মুখোমুখি হবে এই দুদল।

প্রিমিয়ার লিগে আগামী ২১ জানুয়ারি শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে নামবে ওয়েস্ট হ্যাম। লিগে ৩৪ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে আছে তারা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭