ইনসাইড গ্রাউন্ড

আঙুল তুলে গিলকে শাসালেন রোহিত


প্রকাশ: 12/01/2024


Thumbnail

বৃহস্পতিবার ১৪ মাস পর মোহালিতে আফগানিস্তানের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টিতে ভারতের হয়ে খেলতে নেমে শূন্য রানে ফিরেন রোহিত। তা-ও আবার রান আউট হয়ে। এই রান আউট করিয়েছেন শুভমান গিল। আর তাইতো খেঁপে গেলেন অধিনায়ক রোহিত। আউট হয়ে ফেরার পথে আঙুল তুলে শাসালেন তাকে। এমন ঘটনা ঘটেছে।

আফগানিস্তানের ১৫৮ রানের জবাবে খেলতে নেমে দ্বিতীয় বলেই উইকেট হারায় ভারত। ফজল হক ফারুকির দ্বিতীয় বলটি মিড অফের দিকে খেলে রান নেওয়ার জন্য শুভমানকে ডাক দেন রোহিত এবং দৌড়তে শুরু করেন।

কিন্তু শুভমান সেই ডাকে সাড়া না দিয়ে বলের দিকে তাকিয়ে ছিলেন। খেয়াল করেননি রোহিত চলে এসেছেন তার দিকে। ফলে ক্রিজ ছেড়ে বের হননি তিনি। এতে আফগানিস্তান রান আউট করে দেয় রোহিতকে। ফলে শূন্য রানে ফিরতে হয় ভারত অধিনায়ককে।

এর পরেই রেগে যান রোহিত। হাত তুলে শুভমানকে বলেন তার রান নেওয়া উচিত ছিল। ধারাভাষ্যকাররাও বলেন যে, শুভমানের উচিত ছিল রোহিতের ডাকে সাড়া দিয়ে দৌড়ে যাওয়া। কিন্তু তরুণ ওপেনার সেটা করেননি। যদিও পরে তিনি নিজে ১২ বলে ২৩ রান করে আউট হয়ে যান।

এদিন সিরিজের প্রথম ম্যাচে আফগানদের ৬ উইকেটে হারিয়েছে ভারত। এ জয়ে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ১-০ তে এগিয়ে গেল রোহিত শর্মার দল।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭