কালার ইনসাইড

মুক্তি পাচ্ছে বিজয়-ক্যাটরিনার ‘মেরি ক্রিসমাস’


প্রকাশ: 12/01/2024


Thumbnail

ভারতে এখন দক্ষিণি নায়কদের জয়জয়কার। ভারতজুড়েই আল্লু অর্জুন, প্রভাস, রামচরণ, জুনিয়র এনটিআরদের সিনেমা দেখার অপেক্ষায় থাকে সিনেমাপ্রেমীরা। আজ দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে তামিল দুই সুপারস্টার ধানুশ ও বিজয় সেতুপতির সিনেমা।

শুক্রবার (১২ জানুয়ারি) ধানুশের ‘ক্যাপ্টেন মিলার’ তামিল ভাষায় মুক্তি পেলেও বিজয়ের ‘মেরি ক্রিসমাস’ তামিলের পাশাপাশি মুক্তি পাচ্ছে হিন্দি ভাষায়। এ সিনেমায় বিজয় সেতুপতির সঙ্গে প্রথমবার পর্দায় দেখা যাবে বলিউডের জনপ্রিয় নায়িকা ক্যাটরিনা কাইফকে। 

অরুণ মাথেশ্বরান পরিচালিত ক্যাপ্টেন মিলার সিনেমাটি তৈরি হয়েছে মূলত উপমহাদেশে ব্রিটিশরা রাজত্ব করার সময়কালে দেশভাগের আগের সময়ের গল্প নিয়ে। এই সিনেমায় দ্বৈত চরিত্রে দেখা যাবে ধানুশকে। ক্যাপ্টেন মিলারে আরও অভিনয় করেছেন প্রিয়াঙ্কা মোহন, শিব রাজকুমার, সন্দীপ কিশান প্রমুখ। 

অন্যদিকে, বিজয় সেতুপতি ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘মেরি ক্রিসমাস’ সিনেমাটি নিয়ে দর্শকদের আগ্রহ ছিল চোখে পড়ার মতো। রহস্য এবং সাসপেন্সে মোড়া ট্রেলার দেখার পর অনুরাগীদের আগ্রহ বেড়েছে আরও। দুই ইন্ডাস্ট্রির দুই অভিনয়শিল্পীকে এক ফ্রেমে বেঁধেছেন নির্মাতা শ্রীরাম রাঘবন। ক্যাটরিনা কাইফ ও বিজয় সেতুপতিসহ মেরি ক্রিসমাসের হিন্দি ভার্সনে আছেন সঞ্জয় কাপুর, বিনয় পাঠক, তিন্নু আনন্দ প্রমুখ। তামিল ভার্সনে রয়েছেন রাধিকা সরথনাথ, কেভিন জয় বাবু, রাজেশ উইলিয়ামসহ অনেকে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭