কালার ইনসাইড

কার সঙ্গে ডেটিংয়ে যেতে চান মধুমিতা


প্রকাশ: 13/01/2024


Thumbnail

২০১১ সালেই বাজিমাত করেছেন ‘বোঝে না সে বোঝে না’ খ্যাত মধুমিতা সরকার। ওই সময় এই মেগা সিরিয়ালের পাখি অরণ্য জুটি ছিল জনপ্রিয় তুঙ্গে ছিল। বর্তমানে দুজনেই ছোট পর্দায় গণ্ডি টপকে সিনেমা এবং সিরিজে মনোনিবেশ করেছেন। এক দশক পরে আবার পর্দায় দেখা যাবে এই জুটিকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন,’অফার আসছে। স্ক্রিপ্ট আসছে। আমরা দেখছি, যদি ভালো লাগে, দুজনেরই স্ক্রিপ্ট পছন্দ হয় তাহলে অভিনয় করব।

জানা যায়, পরিচালক ও  অভিনেতা সৌরভ চক্রবর্তীর সঙ্গে অনেক অল্প বয়সেই বিয়ে হয়েছিল মধুমিতার। কিন্তু তাদের সেই দাম্পত্য জীবন বেশিদিন টেকেনি। এখন তারা নিজেদের মতো ভালো আছেন, কাজ করছেন। কিন্তু ভবিষ্যতে কি প্রাক্তনের সঙ্গে কাজ করবেন তিনি? উত্তরে মধুমিতা জানান, ওকে ফোন করুন। ওই বলতে পারবে এটা। কারণ ও পরিচালক, ও গল্প ভাববে চরিত্রে ভাববে, সেখানে আমাকে মানাবে কি না আগে ভাবুক। তারপর আমার কাছে গল্প এলে আমি পড়ব, ভাবব তারপর দেখি।

এদিন একটি বিশেষ প্রশ্ন উত্তর পর্বে মধুমিতা জানান, তিনি দেব থেকে শুরু করে অনুপম রায়, বিক্রম চট্টোপাধ্যায়, সৌরভ গঙ্গোপাধ্যায়, সৌরভ চক্রবর্তী অর্থাৎ তার প্রাক্তন এমনকি শাহরুখ খানের সঙ্গেও ডেটে যেতে চান। তবে সেটা কেবলই ঘোরা এবং একে অন্যকে চেনা জানার জন্য।

একই সঙ্গে মধুমিতা আরও জানান, তিনি বর্তমানে সিঙ্গল। এবং মিঙ্গল হওয়ার জন্য প্রস্তুত। তিনি এই সাক্ষাৎকারে খোলাখুলি জানান যদি কারও তাকে ভালো লাগে তারা যেন এসে জানান। তিনি প্রেম করতে চান।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭